ঢাকা     শুক্রবার   ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১০ ১৪৩০

এ সপ্তাহের রাশিফল (১৮-২৪ মার্চ)

প্রকাশিত: ০৯:৫১, ১৮ মার্চ ২০২৩   আপডেট: ১০:৩৭, ১৮ মার্চ ২০২৩
এ সপ্তাহের রাশিফল (১৮-২৪ মার্চ)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটির যুগ্ম মহাসচিব জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): অর্থ ক্ষতির বিষয়ে সতর্ক থাকুন। ধৈর্যের অভাবে মানসিক অস্থিরতা নিয়ন্ত্রণে থাকবে না। শারীরিক অসুস্থতা বোধ করতে পারেন। আর্থিক বিষয় নিয়ে দুশ্চিন্তা বাড়বে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): সামাজিক যোগাযোগ বাড়বে। সৃজনশীল কাজে সম্পৃক্তদের জন্য শুভ সময়। মানসিক সুস্থতার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করুন। ঠান্ডাজনিত প্রদাহে ভুগতে পারেন। আর্থিক পরিস্থিতি ভালো যাবে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন্): রাগ, উত্তেজনা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। ফেসবুক, টুইটার  ব্যবহারে সতর্ক থাকা প্রয়োজন। রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করুন। পারিবারিক বিষয় নিয়ে সমস্যা হতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সঙ্গে সম্পন্ন করুন। দাম্পত্য জীবনে আনন্দ অনুভব করবেন। প্রিয়জনের সঙ্গে মতবিরোধ হতে পারে। বিনিয়োগে সফলতা পাবেন। আমদানি-রপ্তানি কাজে যুক্তরা সফলতা পাবেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): সুস্থতার জন্য হার্টের যত্ন নিন। রাগ ও আবেগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। বাস্তবতা বিবর্জিত আবেগের কারণে অনেক সমস্যার সম্মুখীন হতে হবে। বিলাসী জীবনযাপনের জন্য আর্থিক সমস্যার সম্মুখীন হতে হবে। প্রিয়জন আপনাকে ভুল বুঝতে পারে। সবার সঙ্গে স্বাভাবিক সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে, না হলে সমস্যায় পড়তে হবে। কুৎসা ও কান কথাকে প্রশ্রয় দেবেন না। অনেকেই দূর ভ্রমণের সুযোগ পাবেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): পরিকল্পিতভাবে সময়কে কাজে লাগান, সফলতা আপনার করায়ত্তে। পারিবারিক জীবনে মানিয়ে চলার চেষ্টা করুন। প্রিয়জনের সঙ্গে ইতিবাচক মনোভাব পোষণ করুন। ব্যবসায়িক কার্যক্রম বাড়বে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): প্রিয়জন আপনাকে ভুল বুঝতে পারে। আর্থিক বিষয় আপনার জন্য শুভ। দাম্পত্য জীবন ভালো যাবে। পারিবারিক পরিবেশ আপনার অনুকূলে থাকবে। ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): যেকোনো বিষয়ে দ্রুত সিদ্ধান্ত নিন। আর্থিক ব্যয় বাড়বে।  চাকরিতে উন্নতির যোগ আছে। সন্তানের বিষয় নিয়ে সমস্যা হতে পারে। অতিরিক্ত পরিশ্রমের কারণে শারীরিক অসুস্থতা বোধ করতে পারেন। ভ্রমণের জন্য সময়টা শুভ না।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): স্পষ্ট কথা বলার জন্য দাম্পত্য জীবনে বিশৃঙ্খলা হতে পারে। কাজকর্মে নতুন উৎসাহ উদ্দীপনা বাড়বে। প্রেমের ক্ষেত্রে মান অভিমান হতে পারে। ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): কাজের জায়গায় নানামুখী চাপে থাকবেন। সবার সঙ্গে স্বাভাবিক সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে, না হলে সমস্যায় পড়তে হবে। কুৎসা ও কান কথাকে প্রশ্রয় দেবেন না। অনেকেই দূর ভ্রমণের সুযোগ পাবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): প্রেম, রোমান্টিক যোগাযোগ শুভ। দাম্পত্য জীবন ভালো যাবে। পারিবারিক পরিবেশ আপনার অনুকূলে থাকবে। ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। পেশাগত কাজে সফলতা পাবেন

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): প্রিয়জনের সঙ্গে মান অভিমান বাড়বে। পেশাগত কাজে দ্রুত সিদ্ধান্ত নিলে ভালো হবে। শিক্ষায় উন্নতি হবে। আর্থিক বিষয়  শুভ। কারো আচরণে মানসিক অস্থিরতা বাড়তে পারে। ভ্রমণ শুভ।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়