ঢাকা     বুধবার   ০১ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (২ সেপ্টেম্বর-৮ সেপ্টেম্বর)

প্রকাশিত: ১৩:১৫, ২ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৩:৪৬, ২ সেপ্টেম্বর ২০২৩
এ সপ্তাহের রাশিফল (২ সেপ্টেম্বর-৮ সেপ্টেম্বর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): সপ্তাহটি আপনার জন্য বেশ সম্ভাবনাময়। আর্থিক দিক খুব ভালো যাবে। অনেক প্রতিকূলতাকে জয় করতে পারবেন। পেশাগত কাজে সফলতা পাবেন। মনের জোর ও প্রভাব প্রতিপত্তি বাড়বে। সাংগঠনিক ও রাজনৈতিক ক্ষেত্রে প্রতিষ্ঠা লাভের সম্ভাবনা আছে। ব্যবস্যা বাণিজ্যে নতুন ক্ষেত্র তৈরি হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): দ্বিধাদ্বন্দ্ব বাড়বে। ভাগ্য বিড়ম্বনার শিকার হতে পারেন। কর্মক্ষেত্রে নানামুখী চাপে থাকবেন। দাম্পত্য ক্ষেত্রে মানিয়ে চলতে হবে। অপ্রত্যাশিত কারণে আর্থিক ক্ষতি হতে পারে। দুর্ঘটনা বিষয় নিয়ে যথেষ্ট সচেতন থাকার চেষ্টা করবেন। রাগ, ক্ষোভ, হতাশা  নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। উদারতার কারণে আর্থিক ক্ষতি হতে পারে। রোমাঞ্চ শুভ। রাজনীতি ও জনসংযোগ কাজে সফলতা পাবেন। এ সপ্তাহে নানামুখী চাপে থাকতে পারেন। সম্পত্তি সংক্রান্ত বিনিয়োগে সফলতা পাবেন। কর্মব্যস্ততা বাড়বে। সাংসারিক বিষয় নিয়ে সমস্যা তৈরি হতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): শারীরিক বিষয় নিয়ে উদ্বেগ বাড়বে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। প্রেম ও রোমান্টিক যোগাযোগ শুভ। প্রিয়জন কারো সঙ্গে মতবিরোধ হতে পারে। মানসিক অস্থিরতা থাকবে। সৃজনশীল কাজে সফলতা পাবেন। ব্যবসায়িক কার্যক্রম বাড়বে। প্রিয়জন আপনাকে ভুল বুঝতে পারে। সামাজিক যোগাযোগ বাড়বে। যাত্রা শুভ।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): সফলতা আসবে। পারিবারিক শান্তি-শৃঙ্খলা বজায় থাকবে। তবে প্রিয়জনের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখার চেষ্টা করবেন। পেশাগত কাজে দায়িত্ব বাড়বে। ভ্রমণ শুভ। আত্মবিশ্বাস বৃদ্ধি করুন। বৈদেশিক সূত্রে লাভবান হবেন। আয় উন্নতির সুযোগ পাবেন। ভ্রমণের সুযোগ তৈরি হবে। পারিবারিক বিষয় নিয়ে যত্নশীল হোন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): রাগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। ব্যবসায় বিনিয়োগের জন্য বেশ ভালো সময়। শারীরিক বিষয় নিয়ে সমস্যা হতে পারে। নিজের ভুল সিদ্ধান্তের জন্য অর্থ ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধি পাবে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): এ সপ্তাহটি আপনার জন্য বেশ ইতিবাচক বার্তা নিয়ে আসবে। সাফল্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করতে হবে। ব্যয় নিয়ন্ত্রণ করা কঠিন হবে। প্রেমে সফলতা পাবেন। আত্মবিশ্বাস বাড়বে। ব্যক্তিগত প্রচেষ্টায় অনেক বিষয় সফলতা পাবেন। প্রতিযোগিতামূলক কাজে সফলতা পাবেন। আর্থিক পরিস্থিতি উঠা নামা করবে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): অপ্রিয় কথা বলা থেকে বিরত থাকুন। আয়-উন্নতির যোগ লক্ষ্য করা যায়। পারিবারিক বিষয়ের মতের অমিল ও ভুল বোঝাবুঝি বাড়বে। দাম্পত্য জীবনে সংযমী আচরণ করা উচিত। মানসিক অবসাদগ্রস্ততায় ভুগবেন। নতুন কোনো কাজের পরিকল্পনায় সাফল্য লাভ করবেন। কর্মসূত্রে ভ্রমণের যোগাযোগ তৈরি হবে। বিনিয়োগের জন্য ভালো সময়।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): মন মেজাজ খারাপ হতে পারে। কোনো কারণে হতাশায় ভুগতে পারেন। অনিয়ন্ত্রিত ব্যয়ের কারণে মানসিক অস্থিরতা তৈরি হবে। এ সপ্তাহে আপনি সাফল্য আস্বাদন করতে পারবেন। পারিবারিক শান্তি বৃদ্ধি পাবে। সাংগঠনিক ও সামাজিক কাজে সফলতা পাবেন। ব্যবসায়িক ও পেশাগত কাজে সফলতা পাবেন। রোমান্টিক সম্পর্কে দৃঢ়তা প্রয়োজন। দুর্ঘটনা বিষয় নিয়ে যথেষ্ট সচেতন থাকার চেষ্টা করবেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): মানসিকভাবে প্রাণবন্ত থাকবেন। এ সপ্তাহে আপনার কর্মউদ্দীপনা বাড়বে। মানসিক উত্তেজনা অনুভব করবেন। স্পষ্ট কথা বলার প্রবণতা বাড়বে। আর্থিক যোগাযোগ শুভ। রোমান্স শুভ। ভ্রমণ শুভ। শত্রুতা পরিহার করার চেষ্টা করুন। কর্মের জায়গায় স্বাচ্ছন্দ্য বাড়বে। যানবাহন চলাচলে সতর্ক থাকুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): নিজের প্রতি আত্মবিশ্বাস বৃদ্ধি করুন। পারিবারিক বিষয়ে ইতিবাচক থাকুন। পেশাগত কাজে আবেগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। ইতিবাচক দৃষ্টিতে জীবন পরিচালনা করুন, সফলতা আপনার করায়ত্তে। ঠান্ডাজনিত বিষয় থেকে সতর্ক থাকুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আর্থিক দিক থেকে সমৃদ্ধ থাকবেন। চাকরি ও পেশাগত বিষয়ে সফলতা আসার সম্ভবনা আছে। ভ্রমণ শুভ। প্রভাবশালী কারো সহযোগিতা পেতে পারেন। রোমান্টিক যোগাযোগ শুভ। মানসিকভাবে সতেজ থাকবেন। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে লাভবান হওয়ার সম্ভবনা আছে। উচ্চশিক্ষা ও গবেষণামূলক কাজে সফলতা পাবেন। বৈদেশিক সূত্রে লাভবান হবেন। দাম্পত্য জীবনে মানিয়ে চলার চেষ্টা করুন।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়