ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (১৬ সেপ্টেম্বর-২২ সেপ্টেম্বর)

প্রকাশিত: ১০:৪১, ১৬ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১১:০৫, ১৬ সেপ্টেম্বর ২০২৩
এ সপ্তাহের রাশিফল (১৬ সেপ্টেম্বর-২২ সেপ্টেম্বর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): এ সপ্তাহে আপনি সাফল্য আস্বাদন করতে পারবেন। পারিবারিক শান্তি বৃদ্ধি পাবে। সাংগঠনিক ও সামাজিক কাজে সফলতা পাবেন। ব্যবসায়িক ও পেশাগত কাজে সফলতা পাবেন। রোমান্টিক সম্পর্কে দৃঢ়তা প্রয়োজন। দুর্ঘটনা বিষয়ে যথেষ্ট সচেতন থাকার চেষ্টা করবেন। রাগ, ক্ষোভ, হতাশা  নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): রাগ, ক্ষোভ, হতাশা নিয়ন্ত্রণ করুন। আর্থিক দিক থেকে সমৃদ্ধ থাকবেন। চাকরি ও পেশাগত  বিষয়ে সফলতা আসার সম্ভবনা আছে। ভ্রমণ শুভ। প্রভাবশালী কারো সহযোগিতা পেতে পারেন। রোমান্টিক যোগাযোগ শুভ।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): নেতিবাচক পরিবেশ থেকে নিজেকে সরিয়ে রাখুন। আর্থিকভাবে বেশ ভালো থাকবেন। মানসিক আবেগ অনুভূতি বাড়বে। প্রণয়ঘটিত বিষয়ে সফলতা আসবে। দীর্ঘ ভ্রমণের সুযোগ পাবেন। প্রাত্যহিক জীবনে আনন্দ উপভোগ করবেন।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): এ সপ্তাহে আপনি পেশাগত কাজে সফলতা পাবেন। আয় উপার্জন বৃদ্ধি পাবে। সাংগঠনিক কাজে সফলতা পাবেন। চাকরি সংক্রান্ত বিষয়ে ফলপ্রসূ অগ্রগতি হবে। দাম্পত্য জীবনে অপ্রিয় কথা বলা থেকে বিরত থাকুন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): পারিবারিক পরিবেশ আপনার অনুকূলে থাকবে।  প্রেম ও রোমাঞ্চ শুভ। নেতিবাচক চিন্তাভাবনা পরিহার করুন। ব্যবসা বাণিজ্যে লোকসান হতে পারে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): প্রাণবন্ত থাকবেন। আর্থিক বিষয় শুভ। পেশাগত কাজে সফলতা পাবেন। শারীরিকভাবে অসুস্থতা বোধ করতে পারেন। যাত্রা শুভ।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): অর্থ উপার্জনে সফলতা পাবেন। সুস্বাস্থ্যের জন্য পর্যাপ্ত বিশ্রাম নিন। দুর্ঘটনাজনিত বিষয়ে সতর্ক থাকুন। কারো প্রশংসায় প্রভাবিত হবেন না।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): মনের জোর ও প্রভাব প্রতিপত্তি বাড়বে। সাংগঠনিক ও রাজনৈতিক ক্ষেত্রে প্রতিষ্ঠা লাভের সম্ভাবনা আছে। আয়ের নতুন ক্ষেত্র তৈরি হবে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): অপ্রিয় কথা বলা থেকে বিরত থাকুন। আয় উন্নতির যোগ লক্ষ্য করা যায়। পারিবারিক বিষয়ের মতের অমিল ও ভুল বোঝাবুঝি বাড়বে। দাম্পত্য জীবনে সংযমী আচরণ করা উচিত।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): মানসিক অবসাদগ্রস্ততায় ভুগতে পারেন। আর্থিক দিক ভালো যাবে। নতুন কোনো কাজের পরিকল্পনায় সাফল্য লাভ করবেন। কর্মসূত্রে ভ্রমণের সুযোগ তৈরি হবে। বিনিয়োগের জন্য ভালো সময়।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): শারীরিক বিষয়ে সচেতনতা প্রয়োজন। শিক্ষা ও গবেষণামূলক কাজে সফলতা পাবেন। পারিবারিক শান্তি শৃঙ্খলা বজায় থাকবে। পারিবারিক দুশ্চিন্তা পূর্বের তুলনায় কমে যাবে। যানবাহনে সতর্ক থাকতে হবে। প্রেমের ক্ষেত্রে আপনার কিছুটা সতর্ক হতে হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): নিজের উপর আত্মবিশ্বাসী হন। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। রোমান্টিক বিষয়ে কিছুটা সমস্যা হতে পারে। ব্যবসায়িক জায়গায় সমস্যা সৃষ্টি হতে পারে।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়