ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (৩০ সেপ্টেম্বর-৬ অক্টোবর)

প্রকাশিত: ১০:৫৮, ৩০ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১১:০০, ৩০ সেপ্টেম্বর ২০২৩
এ সপ্তাহের রাশিফল (৩০ সেপ্টেম্বর-৬ অক্টোবর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): উত্তেজিত অবস্থায় কোনো সিদ্ধান্ত নিবেন না। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। মনোবল চাঙা থাকবে। রোমাঞ্চ শুভ। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। কর্মক্ষেত্র শুভ। নাম-যশ বৃদ্ধি পাবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): বিনিয়োগে সতর্ক হোন। আর্থিক ভাগ্য শুভ। ব্যবসায়িক কার্যক্রম বাড়বে। কর্মক্ষেত্রে আপনার মূল্যায়ন বাড়বে। অপ্রয়োজনীয় খরচ নিয়ন্ত্রণ করতে হবে। আর্থিক লেনদেনে সফলতা পাবেন। কর্মে পরিপূর্ণতা পাবেন। জমি সংক্রান্ত বিষয়ে সফলতা পাবেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): এ সপ্তাহটি আপনার জন্য বেশ সম্ভাবনাময়। কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধি পাবে। নতুন কোনো কাজের পরিকল্পনায় সাফল্য লাভ করবেন। পারিবারিক জীবনে ভুল বোঝাবুঝি থেকে সৃষ্ট দূরত্ব দূর হতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): চাকরিসংক্রান্ত যোগাযোগ শুভ। প্রিয়জনদের কারো দ্বারা মানসিক কষ্ট পেতে পারেন। পেশাজীবীদের সুনাম বাড়বে। ভাগ্য বিড়ম্বনার শিকার হতে পারেন। কর্মক্ষেত্রে নানামুখী চাপে থাকবেন। দাম্পত্য ক্ষেত্রে মানিয়ে চলতে হবে। অপ্রত্যাশিত কারণে আর্থিক ক্ষতি হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করতে হবে। কেউ শারীরিক সমস্যায় ভুগতে পারেন। আর্থিক দিক ভালো যাবে। মনের কোনো আশা পূরণ হতে পারে। গৃহে আত্মীয়স্বজনের সমাগম হবে। কাজে বিরক্তিবোধ করবেন। মেজাজ চড়া থাকতে পারে। মানসিক অস্থিরতা থাকবে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। মনোবল চাঙা থাকবে। রোমাঞ্চ শুভ। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। কর্মক্ষেত্র শুভ। নাম-যশ বৃদ্ধি পাবে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): আপনার ব্যক্তিত্ব ও ইতিবাচক মানসিকতার জন্য প্রশংসিত হবেন। এ সপ্তাহে আপনার কর্মস্পৃহা বাড়বে। কর্মপরিবেশ আপনার অনুকূলে থাকবে। পারিবারিক শান্তি-শৃঙ্খলা বাড়বে। তবে মানসিক অস্থিরতা বাড়তে পারে। ভ্রমণ শুভ।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): পেশাগত উৎকর্ষতা বাড়বে। সামাজিক যোগাযোগ বাড়বে। এ সপ্তাহে আপনার ভাগ্য বেশ সুপ্রসন্ন। উচ্চশিক্ষা ও গবেষণার জন্য অনুকূল সময়। প্রেম ও রোমাঞ্চ শুভ। নেতিবাচক চিন্তাভাবনা পরিহার করুন। ব্যবসা-বাণিজ্যে লোকসান হতে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): অর্থ উপার্জনে সফলতা পাবেন। সুস্বাস্থ্যের জন্য পর্যাপ্ত বিশ্রাম নিন। দুর্ঘটনাজনিত বিষয়ে সতর্ক থাকুন। কারো প্রশংসায় প্রভাবিত হবেন না। দাম্পত্য ও পারিবারিক ক্ষেত্রে মানিয়ে চলতে হবে। আর্থিকভাবে লাভবান হতে পারেন। রাগ নিয়ন্ত্রণে রাখা কঠিন হবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): সামাজিক মর্যাদা বাড়বে। দূর থেকে কোনো সুখবর পেতে পারেন। সচেষ্ট হলে কোনো অপ্রত্যাশিত সূত্র থেকে সফলতা পাবেন। পারিবারিক সম্পর্ক ভালো যাবে। দীর্ঘদিনের আকাঙ্ক্ষা বাস্তবায়িত হতে পারে। কর্মক্ষেত্রে আপনার সুনাম বাড়বে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): অকারণে আর্থিক ব্যয় বাড়বে। রাগ বা জেতার কারণে মানসিক অস্থিরতা বাড়বে। কর্মক্ষেত্রে সুনাম ও মর্যাদা বাড়বে। কোনো শুভ কাজে যোগ দিতে পারেন। পারিবারিক পরিবেশ আপনার অনুকূলে থাকবে। প্রেম ও রোমাঞ্চ শুভ। নেতিবাচক চিন্তাভাবনা পরিহার করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): প্রিয়জনের কাছ কাছ থেকে ভালোবাসা ও অনুপ্রেরণা পাবেন। আর্থিক টেনশন থাকবে। সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ততা বাড়বে। শরীরের প্রতি খেয়াল রাখতে হবে। আর্থিক বিষয় শুভ। পেশাগত কাজে সফলতা পাবেন। যাত্রা শুভ।

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়