ঢাকা, রবিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

স্ত্রী-সন্তানের কাছে আর ফেরা হলো না নুরুলের

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১১-১৭ ৫:৫৩:৪৯ পিএম     ||     আপডেট: ২০১৯-১১-১৭ ৭:২৯:৪০ পিএম

মাত্র দুই বছর আগে বিয়ে করেন রঙ মিস্ত্রি নুরুল ইসলাম (৩০)। এক বছরের ছেলে আর স্ত্রীকে নিয়ে এখন তার সংসার।

শনিবার দিবাগত সারারাত চট্টগ্রামের পাথরঘাটা এলাকায় একটি বাসায় রঙের কাজ করেন তিনি। সকালে বাসার উদ্দেশে রওনা দেন। বাসায় অপেক্ষা ছিলেন স্ত্রী-সন্তান। কিন্তু বাসায় আর পৌঁছানো হয়নি। পাথরঘাটার বিস্ফোরণে দেয়াল চাপা পড়ে ঘটনাস্থলে নুরুল ইসলাম মারা যান। 

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের সামনে আহাজারি করছিলেন নুরুল ইসলামের স্ত্রী। পাশে দাঁড়িয়ে কাঁদছিল ফুটফুটে শিশু ছেলেটি। কারো শান্ত্বনা দেয়ার ভাষা নেই। আহাজারিতে তার নাম জানারও সুযোগ পাননি সংবাদকর্মীরা।

পাশে থাকা নুরুল ইসলামের ভাগ্নে মেহেদী জানান, তাদের বাসা কর্ণফুলী নতুন ব্রিজ এলাকায়। আগের রাতে রঙের কাজ করতে পাথরঘাটা এলাকায় আসেন নুরুল। কাজ শেষে সকালে ফেরার সময় গ্যাসের লাইন বিস্ফোরণে দেয়াল চাপায় তার মৃত্যু ঘটে।

মেহেদী জানান, দিন এনে দিন খাওয়া মানুষ ছিলেন নুরুল ইসলাম। কোনো সঞ্চয় নেই। তার মৃত্যুতে শিশু সন্তান নিয়ে অনিশ্চয়তার মধ্যে পড়লেন তার স্ত্রী। তাদের আর কেউ রইল না।

ঘটনাস্থলের পাশের টঙ দোকানদার মনজুরুল ইসলাম জানান, সকালে নুরুল ইসলাম তার দোকান থেকে পান কেনেন। পান মুখে দিয়ে পুরোটা শেষ করতে পারেননি। মুহুর্তের বিস্ফোরণের পর তার চোখের সামনে নুরুল ইসলামের লাশ উদ্ধার হলো।

** তাদের গন্তব্য পথেই থেমে গেছে

** পছন্দের শাড়ি পরেই মৃত্যুকে আলিঙ্গন

** মায়ের সঙ্গে আর কোনো দিন স্কুলে যাবে না আতিফুর!

** গ‌্যাস লাইন বিস্ফোরণে ভবন ধস, ৭ জনের মৃত‌্যু

** গ্যাস লাইনে বিস্ফোরণ: দুই তদন্ত কমিটি

 

চট্টগ্রাম/রেজাউল/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন