ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নড়াইলে প্রতিপক্ষের হামলায় নিহত ৩

নড়াইল সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৩৮, ১০ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
নড়াইলে প্রতিপক্ষের হামলায় নিহত ৩

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলের লোহাগড়া উপজেলায় প্রতিপক্ষের হামলায় তিনজন নিহত হয়েছেন।

বুধবার (১০ জুন) দুপুরে উপজেলার গন্ডব গ্রামে তাদের উপর হামলা করা হয়। নিহতরা হলেন, মুক্তার মোল্যা (৬০), আমিনুর রহমান হাবিব (৫৫) এবং রফিকুল ইসলাম (৩০)। তারা গন্ডব গ্রামের বাসিন্দা।

পুলিশ ও এলাকাবাসী জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গ্রামের ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মিরাজ মোল্যা এবং জেলা পরিষদ সদস্য সুলতান মাহমুদ বিপ্লব গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব-সংঘাত চলে আসছে।

দুপুরে মিরাজ মোল্যা গ্রুপের খালিদ বাজারে যাওয়ার পথে গন্ডব গ্রামের বটতলায় তাকে হাতুড়িপেটাসহ মারধর করে প্রতিপক্ষ বিপ্লব গ্রুপের লোকজন। মিরাজ মোল্যা গ্রুপের লোকজন এই ঘটনার প্রতিবাদ করলে বিপ্লব গ্রুপের লোকজন ধারালো অস্ত্র ও লাঠি নিয়ে হামলা চালায়।

এ হামলায় চাচা মুক্তার মোল্যা, ভাতিজা আমিনুর রহমান ও রফিকুল ইসলামসহ মিরাজ মোল্যা গ্রুপের অন্তত ১৫ জন আহত হয়। আহতদের নড়াইল সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মুক্তার মোল্যা ও আমিনুর রহমানকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত রফিকুলকে যশোর নেওয়ার পথে তিনি মারা যায়। আহতদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান তিনজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হত্যাকাণ্ড ঘটেছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

 

ফরহাদ/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়