RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৪ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

এমসি কলেজ ছাত্রাবাসে অভিযান, আগ্নেয়াস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সিলেট || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৫, ২৬ সেপ্টেম্বর ২০২০  
এমসি কলেজ ছাত্রাবাসে অভিযান, আগ্নেয়াস্ত্র উদ্ধার

সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজ ছাত্রাবাসে এক তরুণীকে গণধর্ষণের ঘটনায় মধ্যরাতে ছাত্রাবাসে অভিযান চালিয়েছে পুলিশ। এসময় ধর্ষণের ঘটনায় অভিযুক্ত এক ছাত্রলীগ নেতার কক্ষ থেকে আগ্নেয়াস্ত্রসহ কয়েকটি ধারালো অস্ত্রও উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) মধ্যরাতে ছাত্রাবাসের সাইফুর রহমান নামের কলেজ ছাত্রলীগের ওই নেতার কক্ষ থেকে এসব অস্ত্র উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে একটি পাইপগান, চারটি রামদা এবং দু’টি লোহার পাইপ রয়েছে বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরাণ (রহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম।

এ ঘটনায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হবে বলেও জানিয়েছেন তিনি।

এদিকে, ভোররাত পর্যন্ত ধর্ষণের ঘটনায় অভিযুক্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ। তবে তাদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা।

এর আগে কলেজে বেড়াতে যাওয়া এক দম্পতিকে ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠন ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী তুলে আনেন ছাত্রাবাসে। পরে স্বামীকে একটি কক্ষে আটকে রেখে রাস্তায় স্ত্রীকে গণধর্ষণ করে।

খবর পেয়ে পুলিশ শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে ওই দম্পতিকে ছাত্রাবাসের একটি ব্লকের সামন থেকে উদ্ধার করেছে।

পরে ধর্ষণের শিকার নারীকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

এ ঘটনার পর ভিকটিমের দেয়া তথ্যের ভিত্তিতে প্রাথমিকভাবে সাত ছাত্রলীগ নেতাকর্মীকে চিহ্নিত করা হয়েছে। তাদের মধ্যে ৫ জন ছাত্রাবাসের আবাসিক ছাত্র আর দুইজন বহিরাগত।

নোমান/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়