ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

এমসি কলেজে গণধর্ষণ: দায় স্বীকার করে জবানবন্দি দিলেন তারেক ও মাছুম

নিজস্ব প্রতিবেদক, সিলেট || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫১, ৪ অক্টোবর ২০২০   আপডেট: ২২:১৯, ৪ অক্টোবর ২০২০
এমসি কলেজে গণধর্ষণ: দায় স্বীকার করে জবানবন্দি দিলেন তারেক ও মাছুম

সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে নববধূকে গণধর্ষণের ঘটনায় আরও দুই আসামি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এ নিয়ে আলোচিত এ মামলায় গ্রেপ্তার আটজনই দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিলেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) অমূল্য ভূষণ চৌধুরী বলেন, ‘রোববার (০৪ অক্টোবর) মামলার এজাহারনামীয় আসামি তারেকুল ইসলাম তারেক ও মাহফুজুর রহমানের পাঁচ দিনের রিমান্ড শেষ হওয়ায় তাদের আদালতে তোলা হয়। পরে তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজি হন।’

তাদের একজনের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জিয়াদুর রহমানের আদালতে এবং অপরজনের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালত সাইফুর রহমানের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করা হয়। তারা এ ঘটনায় দায় স্বীকার করেছে, পরে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।’ 

প্রসঙ্গত, গত ২৫ সেপ্টেম্বর এমসি কলেজ ক্যাম্পাসে বেড়াতে আসা দম্পতির স্বামীকে আটকে রেখে রাত সাড়ে ৯টার দিকে কলেজ ছাত্রাবাসে নববধূকে ধর্ষণ করে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। এ ঘটনায় ৬ ছাত্রলীগ নেতা-কর্মীর নামোল্লেখসহ ৯ জনের বিরুদ্ধে মামলা করেন ওই গৃহবধূর স্বামী।

মামলায় এজাহারভূক্ত ছয় আসামি হলেন, সাইফুর রহমান, তারেকুল ইসলাম তারেক, শাহ মাহবুবুর রহমান রনি, অর্জুন লস্কর, রবিউল ও মাহফুজুর রহমান মাছুম। আর সন্দেহভাজনদের মধ্যে দুজন হলেন রাজন ও আইনুদ্দিন।

নোমান/সাজেদ 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়