ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এমসি কলেজে গণধর্ষণ: আসামিদের গ্রেপ্তার করে পুরস্কৃত হলেন ওসি রোকন

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৪৭, ১৯ অক্টোবর ২০২০   আপডেট: ০৯:৪৮, ১৯ অক্টোবর ২০২০
এমসি কলেজে গণধর্ষণ: আসামিদের গ্রেপ্তার করে পুরস্কৃত হলেন ওসি রোকন

সিলেটের এমসি কলেজের আলোচিত গণধর্ষণ মামলার অন্যতম দুইজন আসামিকে গ্রেপ্তার করার ক্ষেত্রে দক্ষতার পরিচয় দেওয়ায় পুরস্কৃত হয়েছেন ওসি সাইফুল আলম রোকন। রোববার (১৮ অক্টোবর) পুলিশ সুপারের কাছ থেকে শুভেচ্ছা স্মারক ও নগদ অর্থ পুরস্কার পান সিলেট জেলা গোয়েন্দা শাখার (উত্তর) অফিসার ইনচার্জ হবিগঞ্জের সন্তান সাইফুল।

জেলা পুলিশ লাইন্সের শহীদ এসপি শামছুল হক মিলনায়তনে মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম তাকে শুভেচ্ছা স্মারকসহ নগদ ২৫ হাজার টাকা পুরস্কার প্রদান করেন। সিলেট জেলা গোয়েন্দা শাখার (উত্তর) অফিসার ইনচার্জ সাইফুল আলম রোকন লাখাই উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদের ছোট ভাই।

উল্লেখ্য, ২৫ সেপ্টেম্বর সন্ধ্যার পর সিলেটের এমসি কলেজ ক্যাম্পাসে সংঘবদ্ধভাবে কয়েকজন লম্পট এক গৃহবধূকে ধর্ষণ করে। এ ঘটনায় আসামি গ্রেপ্তার করার জন্য পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম’র সার্বিক তত্ত্বাবধানে জেলা পুলিশের একাধিক টিম অভিযানে নামে।

এক পর্যায়ে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সাইফুল আলম রোকনের  নেতৃত্বে ২৭ সেপ্টেম্বর ভোরে হবিগঞ্জ জেলার মাধবপুর থানার মনতলা থেকে ধর্ষণ মামলার অন্যতম আসামি অর্জুন লস্করকে গ্রেপ্তার করা হয়।

ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে এর একদিন পর জেলা গোয়েন্দা শাখা ও কানাইঘাট থানার যৌথ টিম সিলেট শহরে একাধিক স্থানে অভিযান পরিচালনা করে জৈন্তাপুর থানার হরিপুর এলাকা থেকে গ্রেপ্তার করে অপর আসামি মাহফুজুর রহমান মাসুমকে।

মামুন/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়