ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

জুয়েল হত্যা: প্রধান আসামি ৫ দিনের রিমান্ডে 

লালমনিরহাট প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৬, ৯ নভেম্বর ২০২০   আপডেট: ১৮:৫৩, ৯ নভেম্বর ২০২০
জুয়েল হত্যা: প্রধান আসামি ৫ দিনের রিমান্ডে 

লালমনিরহাটের বুড়িমারী বন্দর এলাকায় শহিদুন্নবী জুয়েলকে পিটিয়ে হত্যা ও লাশ আগুনে পোড়ানোর ঘটনায় হত্যা মামলার প্রধান আসামি আবুল হোসেনকে পাঁচ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

আজ সোমবার (৯ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফেরদৌসী বেগমের আদালতে আবুল হোসেনকে হাজির করা হয়। পরে পুলিশ তাকে পাঁচ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করে। শুনানি শেষে রিমান্ড আবেদন মঞ্জুর করেন আদালত।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মোহন্ত রাইজিংবিডিকে রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

কোরআন অবমাননার গুজবে গত ২৯ অক্টোবর সন্ধ্যায় শহীদুন্নবী জুয়েলকে গণপিটুনি দিয়ে হত্যা করা হয়। তবে তার লাশ আগুনে পুড়িয়ে দেওয়া হয়। জুয়েল রংপুর শহরের শালবন রোকেয়া সরণি এলাকার আবদুল ওয়াজেদ মিয়ার ছেলে। তিনি রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সাবেক গ্রন্থাগারিক।  

এদিকে, রোববার (৮ নভেম্বর) রাতে পাটগ্রাম থানা পুলিশ এবং জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে এ ঘটনায় আরও দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, পাটগ্রাম উপজেলার উফামারা গ্রামের রবিউল (৪৮) এবং সুজন মিয়া (২১)। এ নিয়ে মোট ৩১ জন গ্রেপ্তার হলেন।  

গ্রেপ্তারকৃতদের মধ্যে বিভিন্ন সময়ে নয়জনকে রিমান্ডে নিয়েছে পুলিশ। তাদের মধ্যে কয়েকজন দোষ স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন।

এ ঘটনায় পাটগ্রাম থানায় তিনটি মামলা হয়েছে। পুলিশের এসআই শাহজাহান বাদী হয়ে সরকারি কাজে বাধা দেওয়া ও পুলিশকে আহত করার অভিযোগে একটি, নিহত জুয়েলের চাচা শাহজাহান আলী বাদী হয়ে হত্যার অভিযোগে একটি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের আবু সাইদ নেওয়াজ নিশাত বাদী হয়ে ইউনিয়ন পরিষদ ভাঙচুরের অভিযোগে আরেকটি মামলা দায়ের করেন। 

ফারুক/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়