ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বাসের ধাক্কা মাইক্রোবাসে, ৪ বিচারকসহ আহত ৬

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৫, ১০ নভেম্বর ২০২০   আপডেট: ০৮:২৪, ১১ নভেম্বর ২০২০
বাসের ধাক্কা মাইক্রোবাসে, ৪ বিচারকসহ আহত ৬

গোপালগঞ্জে বাসের ধাক্কায় মাইক্রোবাসে থাকা ৪ বিচারকসহ ৬ জন আহত হয়েছেন। মঙ্গলবার (১০ নভেম্বর) বিকেল ৩টার দিকে সদর উপজেলার মান্দারতলায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন—জেলা জজ আদালতের সিনিয়র সহকারী জজ এইচএম কবীর হোসেন, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাঞ্চন কুমার কুণ্ডু ও মো. হুমায়ূন কবীর, সদর ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারক ইউসুফ হোসেন। আহত অন‌্য দুজন হলেন—পুলিশ কনস্টেবল তপন চন্দ্র ও মাইক্রোবাসের চালক শিব চন্দ্র। তাদের গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, গোপালগঞ্জ জেলা জজ আদলত ও চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের চার বিচারককে নিয়ে একটি মাইক্রোবাস টুঙ্গিপাড়ায় যাচ্ছিল। মাইক্রোবাসটি লিংক রোড থেকে মহাসড়কে ওঠার সময় বাগেরহাট থেকে ঢাকাগামী বলেশ্বর পরিবহনের একটি  বাস ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে মাইক্রোবাসের ছয় যাত্রী আহত হন। ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যান।  

গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত কুমার মল্লিক জানান, আহতদের চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে। তারা আশঙ্কামুক্ত আছেন।

বাদল/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়