Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১ ||  চৈত্র ৩০ ১৪২৭ ||  ২৮ শা'বান ১৪৪২

খুলনায় সড়ক দুর্ঘটনায় শিপিং কোম্পানির ম্যানেজার নিহত

নিজস্ব প্রতিবেদক, খুলনা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০০, ৫ মার্চ ২০২১  
খুলনায় সড়ক দুর্ঘটনায় শিপিং কোম্পানির ম্যানেজার নিহত

খুলনায় সড়ক দুর্ঘনায় আহসান হাবিব মিঠু (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি খুলনায় রোহান শিপিং কোম্পানিতে ম্যানেজার হিসেবে চাকরি করতেন।

শুক্রবার (৫ মার্চ) দুপুরে ডুমুরিয়া উপজেলার খুলনা-সাতক্ষীরা মহাসড়কের জোয়ারের বিল এলাকায় দুর্ঘটনাটি ঘটে। 

আহসান হাবিব মিঠু সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলার গোপাখালী গ্রামের আবুল কাশেমের ছেলে। 

ডুমুরিয়ার খর্ণিয়া হাইওয়ে পুলিশের পরিদর্শক নাসিরউদ্দিন মজুমদার জানান, সকালে আহসান হাবিব মিঠু খুলনা মহানগরীর টুটপাড়ার বাসা থেকে নিজ মোটরসাইকেলে (সাতক্ষীরা-ল-১২-৫১৮৮) সাতক্ষীরার উদ্দেশ্যে রওনা দেন। দুপুরের দিকে ডুমুরিয়া উপজেলার খুলনা-সাতক্ষীরা সড়কের জোয়ারের বিল এলাকায় পৌঁছে একটি গাড়িকে ওভারটেক করতে যান। সেসময় একটি যাত্রীবাহী বাস মোটরসাইকলেটিকে ধাক্কা দিলে তিনি রাস্তার ওপর ছিটকে পড়েন। 

বাসটির পেছনে থাকা দ্রুতগামী অপর একটি পিকআপ ভ্যান তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। 

খবর পেয়ে খর্ণিয়া হাইওয়ে পুলিশ ও ডুমুরিয়া ফায়ার সার্ভিসের দুটি টিম ঘটনাস্থলে পৌঁছে মিঠুকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

খর্ণিয়া হাইওয়ে পুলিশের পরিদর্শক নাসিরউদ্দিন মজুমদার বলেন, ‘ঘাতক বাস ও পিকআপ ভ্যানের সন্ধান করা হচ্ছে। নিহতের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।’

নূরুজ্জামান/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়

শিরোনাম

Bulletলকডাউন: ১৪-২১ এপ্রিল। যা যা চলবে: ১. বিমান, সমুদ্র, নৌ ও স্থল বন্দর এবং তৎসংশ্লিষ্ট অফিস। ২. পণ্য পরিবহন, উৎপাদন ব্যবস্থা ও জরুরি সেবাদানের ক্ষেত্রে এ আদেশ প্রযোজ্য হবে না ৩. শিল্প-কারখানা ৪. আইনশৃঙ্খলা এবং জরুরি পরিসেবা, যেমন, কৃষি উপকরণ (সার, বীজ, কীটনাশক, কৃষি যন্ত্রপাতি ইত্যাদি), খাদ্যশস্য ও খাদ্যদ্রব্য পরিবহন, ত্রাণ বিতরণ, স্বাস্থ্যসেবা, কোভিড-১৯ টিকা প্রদান, বিদ্যুৎ, পানি, গ্যাস/জ্বালানি, ফায়ার সার্ভিস, বন্দরগুলোর (স্থল, নদী ও সমুদ্রবন্দর) কার্যক্রম, টেলিফোন ও ইন্টারনেট (সরকারি-বেসরকারি), গণমাধ্যম (প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া), বেসরকারি নিরাপত্তা ব্যবস্থা, ডাক সেবাসহ অন্যান্য জরুরি ও অত্যাবশ্যকীয় পণ্য ও সেবার সঙ্গে সংশ্লিষ্ট অফিসসমূহ, তাদের কর্মচারী ও যানবাহন এ নিষেধাজ্ঞার আওতা বর্হিভূত থাকবে। ৫. ওষুধ ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয়, চিকিৎসা সেবা, মৃতদেহ দাফন/সৎকার ৬. খাবারের দোকান ও হোটেল-রেস্তোরাঁয় দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৭টা এবং রাত ১২টা থেকে ভোর ৬টা পর্যন্ত কেবল খাদ্য বিক্রয়/সরবরাহ করা যাবে। ৭. কাঁচাবাজার এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি সকাল ৯টা থেকে বেলা ৩টা পর্যন্ত উন্মুক্ত স্থানে স্বাস্থ্যবিধি মেনে ক্রয়-বিক্রয় করা যাবে || যা যা বন্ধ থাকবে: ১. সব সরকারি, আধাসরকারি, সায়ত্ত্বশাসিত ও বেসরকারি অফিস, আর্থিক প্রতিষ্ঠান বন্ধ থাকবে ২. সব ধরনের পরিবহন (সড়ক, নৌ, অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক ফ্লাইট) বন্ধ থাকবে ৩. শপিংমলসহ অন্যান্য দোকান বন্ধ থাকবে