ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গাজীপুরে ২৮ জনকে জরিমানা, ২ জনের জেল

গাজীপুর সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫২, ১৯ এপ্রিল ২০২১   আপডেট: ১১:৫৭, ১৯ এপ্রিল ২০২১
গাজীপুরে ২৮ জনকে জরিমানা, ২ জনের জেল

গাজীপুর জেলা প্রশাসন অভিযান চালিয়ে স্বাস্থ্যনিধি না মানায় ২৮ জনকে জরিমানা ও পৃথক আরেকটি অভিযানে দুজনকে কারাদণ্ড দিয়েছে।

সোমবার (১৯ এপ্রিল) সকালে গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

ভাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, গাজীপুর জেলা প্রশাসন রোববার সকাল থেকে ৪টি মোবাইল টিম নিয়ে অভিযান চালায়। এরমধ্যে গাজীপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাব আব্দুল্লাহ আল জাকির নেতৃ‌ত্বে বাড়ীয়া ইউ‌নিয়‌নের আমতলী বাজার এলাকায় মাস্ক প‌রিধান ও লকডাউ‌নের নি‌র্দেশনা মে‌নে চলার বিষ‌য়ে গণস‌চেতনতা তৈ‌রি ও মোবাইল কোর্ট করা‌ হয়। এসময় ২০ জন‌কে জরিমানা করা হয়।

সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাদিয়া সুলতানা সরকারি নির্দেশনা মেনে অত্যাবশ্যকীয় ব্যাতীত অন্যান্য দোকানপাট বন্ধ রাখা এবং করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জোর প্রচারণা চালান। এ সময় তিনি দোকানপাট খোলা রাখার কারণে  ৪টি মামলায় জরিমানা করেন।

সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তামান্না রহমান গাজীপুর জেলার বোর্ডবাজার , বাসন এলাকা, চৌরাস্তা, তেলিপাড়া এবং ওয়ারলেস গেট সংলগ্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অত্যবশ্যকীয় পণ‌্য ছাড়া অন্যান্য দোকান খোলা থাকায় ৩ মামলায় ৩ হাজার ৫০০ টাকা জরিমানা করেন।

এছাড়া, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ওয়াসিউজ্জামান চৌধুরী উত্তর বিলাসপুর ও সালনা এলাকা হতে গাজাসহ আটক ২ ব্যক্তিকে ৩ মাস করে বিনাশ্রম কারাদণ্ড ও জরিমানা করেন। জব্দ করা আলামতের কিছু অংশ সংরক্ষণের জন্য রেখে অবশিষ্টাংশ ঘটনাস্থলে বিধি মোতাবেক বিনষ্ট করা হয়।

রেজাউল/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়