ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পিঠে অক্সিজেন বেঁধে মাকে হাসপাতালে নেওয়া যুবক করোনা আক্রান্ত 

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও ঝালকাঠী প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১১, ২৫ এপ্রিল ২০২১  
পিঠে অক্সিজেন বেঁধে মাকে হাসপাতালে নেওয়া যুবক করোনা আক্রান্ত 

পিঠে অক্সিজেন সিলিন্ডার বেঁধে মোটরসাইকেলে করে মাকে হাসপাতালে নিয়ে যাওয়া যুবক জিয়াউল হাসান কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছেন।

শনিবার (২৪ এপ্রিল) ঝালকাঠীর নলছিটি উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে এন্টিজেন টেস্ট করলে জিয়াউল হাসানের করোনা পজেটিভ আসে। বিষয়টি তিনি নিজে রাইজিংবিডিকে নিশ্চিত করেছেন। জিয়াউল হাসান বলেন, ‘মা রেহেনা পারভীন ও ছোট ভাই রাকিবের এন্টিজেন টেস্ট নেগেটিভ এসেছে। আমার পজেটিভ আসলেও সুস্থ আছি।’ 

জিয়াউল হাসান জানান, গত ১৭ এপ্রিল করোনায় আক্রান্ত মাকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তির পর তিনি মায়ের সেবা করেছেন। এ কারণে হয়তো তিনি আক্রান্ত হয়েছেন।

গত ১৭ এপ্রিল লকডাউনের মধ্যে যানবাহন না পেয়ে করোনা সংক্রমিত মাকে বাঁচাতে নিজের পিঠে অক্সিজেন সিলিন্ডার বেঁধে মায়ের মুখে অক্সিজেন মাস্ক পরিয়ে মোটরসাইকেল করে প্রায় ২০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে বরিশালের হাসপাতালে নিয়ে আসেন ঝালকাঠির সদর উপজেলার ব্যাংক কর্মকর্তা জিয়াউল হাসান। পাশে আরেকটি মোটরসাইকেলে ছুটছিলেন বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছোট ভাই রাকিব। মাকে এভাবে মোটরসাইকেলে করে নিয়ে আসার দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। 

জিয়াউল হাসানের বাড়ি ঝালকাঠী জেলার নলছিটি পৌরসভার সূর্যপাশা এলাকায়। তার মা নলছিটি বন্দর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। 

রেহেনা পারভীন করোনামুক্ত হলে স্বেচ্ছায় ছাড়পত্র নিয়ে ফের মাকে মোটরসাইকেলে করে বাড়ি নিয়ে যান জিয়াউল হাসান।

স্বপন/অলোক/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়