ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

গোপালগঞ্জে ২ দল গ্রামবাসীর সংঘর্ষে পুলিশসহ আহত শতাধিক

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৫, ২১ জুলাই ২০২১   আপডেট: ২৩:০৮, ২১ জুলাই ২০২১
গোপালগঞ্জে ২ দল গ্রামবাসীর সংঘর্ষে পুলিশসহ আহত শতাধিক

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ শতাধিক ব্যক্তি আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

বুধবার (২১ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার কলাবাড়ী ইউনিয়নের পাড়াকাটা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিনুল ইসলাম বলেন, ‘‘গত সোমবার (১৯ জুলাই) বিকেলে পাড়াকাটা গ্রামের কিশোররা জনকল্যাণ উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল খেলে। খেলায় জয় পরাজয় নিয়ে কথা কাটাকাটি হয়। এর জের ধরে আজ ঈদের দিন সকালে স্বপন গাইনের ছেলে সজল গাইনের সঙ্গে আজাহার মল্লিকের ছেলে জামাল মল্লিকের কথা কাটাকাটি হয়। 

‘এরপর দুই দল গ্রামবাসী বিভক্ত হয়ে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে কোটালীপাড়া থানা ও ভাঙ্গারহাট নৌতদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। দফায় দফায় ধরে চলা এ সংঘর্ষে পুলিশসহ শতাধিক ব্যক্তি আহত হয়।’’

গুরুতর আহত ভাঙ্গারহাট নৌতদন্ত কেন্দ্রের এএসআই মাসুদ, কনস্টেবল মহাসীন গাজী, মাহাবুবুর রহমানসহ ৩৫ জনকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

ওসি আমিনুল ইসলাম জানান, এলাকার পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। কোনো পক্ষ থেকে এখনো থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাদল সাহা/সনি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়