ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

করোনায় খুলনা বিভাগে মৃত্যু সংখ্যা কমেছে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১০, ৩১ জুলাই ২০২১   আপডেট: ১৩:১০, ৩১ জুলাই ২০২১
করোনায় খুলনা বিভাগে মৃত্যু সংখ্যা কমেছে

খুলনা বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা কমেছে।

শুক্রবার বেলা ১২টা থেকে শনিবার বেলা ১৩টা পর্যন্ত বিভাগে এ যাবৎকালের সর্বনিম্ন ১৯ জনের মৃত্যু হয়েছে। এসময় আক্রান্ত হয়েছে ১৪৬ জন।

শনিবার (৩১ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা. ফেরদৌসী আক্তার।

ডা. ফেরদৌসী আক্তার জানান, এনিয়ে খুলনা বিভাগে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ৩৮৮ জন। আর মোট আক্রান্ত হয়েছে ৯২ হাজার ৯৩৩ জন।আর মোট আক্রান্ত হয়েছে ৯২ হাজার ৯৩৩ জন। এর আগে ৩০ জুলাই খুলনা বিভাগে ৩৪ জন, ২৯ জুলাই ৪১ জন, ২৮ জুলাই ৩১জন এবং ২৭ ও ২৬ জুলাই ৪৬ জন করে মৃত্যুর ঘটনা ঘটে। 

বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সূত্র জানায়, মৃত্যু ও আক্রান্তের মধ্যে শীর্ষে রয়েছে কুষ্টিয়া জেলা এবং দ্বিতীয় অবস্থানে রয়েছে খুলনা জেলা। ২৪ ঘণ্টার ব্যবধানে কুষ্টিয়ায় মারা গেছেন সর্বোচ্চ ৫ জন, আক্রান্ত হয়েছেন ৩৭জন। এ সময় খুলনা জেলায় মারা গেছেন ৪ জন, আক্রান্ত হয়েছেন ১৪৫ জন। এছাড়া বাগেরহাটে মৃত্যু ১ জন, আক্রান্ত ৪১ জন, ২৪ ঘণ্টায় সাতক্ষীরায় কেউ মারা যায়নি, আক্রান্তও হয়নি, যশোরে মৃত্যু ৩ জন, আক্রান্ত ১০৯ জন, নড়াইলে কেউ মারা যায়নি, আক্রান্ত ২৬ জন, মাগুরায় কেউ মারা যায়নি, আক্রান্ত ৫৩ জন, ঝিনাইদহে মৃত্যু ৩ জন, আক্রান্ত ৮১ জন, চুয়াডাঙ্গায় মৃত্যু ২ জন, আক্রান্ত নেই এবং মেহেরপুরে মৃত্যু ১ জন ও আক্রান্ত হয়েছেন ৭৯ জন। 

খুলনা/নূরুজ্জামান/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়