ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পাবনার ৩ হাসপাতালে ৩২টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২০, ২ আগস্ট ২০২১  
পাবনার ৩ হাসপাতালে ৩২টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ

আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে ইঞ্জিনিয়ার ইন্সটিটিউট বাংলাদেশ এবং ম্যাক্স গ্রুপের যৌথ উদ্যোগে পাবনার তিনটি হাসপাতালে ৩২টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়েছে। 

সোমবার (২ আগস্ট) সকাল ১১টায় চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার বিতরণের উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম নজরুল ইসলাম।

সংক্ষিপ্ত উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য প্রকৌশলী আব্দুল আলীম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ওমর ফারুক বুলবুল।

এ সময় আওয়ামীলীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য শাহিদুল ইসলাম শাহেদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব এলাহী বিশু, জেলা পরিষদ সদস্য সাইদুল ইসলাম পলাশ, হেলাল উদ্দিন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলামসহ স্থানীয় আওয়ামীলীগ নেতারা উপস্থিত ছিলেন।

প্রকৌশলী আব্দুল আলীমের সহযোগিতায় চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১২টি, ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০টি এবং ফরিদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়। দেশে করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় হাসপাতালে অক্সিজেন সিলিন্ডারের চাহিদা বাড়ছে। করোনা রোগীর চিকিৎসায় অক্সিজেন অপরিহার্য। 

শাহীন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়