Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৩ ১৪২৮ ||  ১০ রবিউল আউয়াল ১৪৪৩

মহিলা মাদ্রাসার ৩ শিক্ষার্থী নিখোঁজ: গ্রেপ্তার ৪ শিক্ষক আদালতে

জামালপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১০, ১৫ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৪:১৩, ১৫ সেপ্টেম্বর ২০২১
মহিলা মাদ্রাসার ৩ শিক্ষার্থী নিখোঁজ: গ্রেপ্তার ৪ শিক্ষক আদালতে

জামালপুরের ইসলামপুরে দারুত তাক্বওয়া মহিলা কওমী মাদ্রাসা থেকে দ্বিতীয় শ্রেণির তিন শিক্ষার্থী নিখোঁজের ঘটনায় গ্রেপ্তার ৪ শিক্ষককে আদালতে পাঠিয়েছে পুলিশ।

বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে গ্রেপ্তার ওই চার শিক্ষককে আদালতে পাঠানো হয়। এর আগে সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে ইসলামপুর থানায় একটি সাধারণ ডায়েরি নথিভুক্ত হয়েছিল। পরে সেই রাতেই তাদের গ্রেপ্তার করা হয়।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজেদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার শিক্ষকরা হলেন— মাদ্রাসার অধ্যক্ষ (মুহতামিম) মাওলানা আসাদুজ্জামান, সহকারী শিক্ষক রাবেয়া আক্তার, শুকরিয়া আক্তার ও ইলিয়াস হোসেন।

ওসি মো. মাজেদুর রহমান জানান, সোমবার মামলা হওয়ার এরপরই ওই মাদ্রাসায় পুলিশ পাঠানো হয়। মাদ্রাসাটির নিবন্ধন না থাকায় এর পাঠদান কার্যক্রম বন্ধ করে দিয়ে ছাত্রীদেরকে তাদের অভিভাবকের হাতে তুলে দেওয়া হয়েছে। সেই সঙ্গে সোমবার রাতে মাদ্রাসার অধ্যক্ষ ও তিনজন সহকারী শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়। জিজ্ঞাসাবাদে কোনো গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যায়নি। গ্রেপ্তার ওই চার শিক্ষককে আজ দুপুরে আদালতে সোপর্দ করা হয় বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

উল্লেখ‌্য, ইসলামপুর উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের বাংলাবাজার এলাকায় দারুত তাকওয়া কওমি মহিলা মাদ্রাসা থেকে রোববার ভোরে গাইবান্ধা ইউনিয়নের পোড়ারচর সরদারপাড়া গ্রামের মাফেজ শেখের মেয়ে মীম আক্তার (৯), গোয়ালেরচর ইউনিয়নের সভুকুড়া গ্রামের সুরুজ্জামানের মেয়ে সূর্যবানু (১০) ও মোল্লাপাড়া গ্রামের মনোয়ার হোসেনের মেয়ে মনিরা আক্তার (১১) নামের দ্বিতীয় শ্রেণির তিন শিক্ষার্থী নিখোঁজ হয়। এ ঘটনায়  সোমবার বিকালে মুহতামিম মাওলানা মো. আসাদুজ্জামান ইসলামপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

সেলিম/বুলাকী

সর্বশেষ

পাঠকপ্রিয়