Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২০ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৪ ১৪২৮ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪৩

খুলনা মহানগর ছাত্রদলের ৫ সাংগঠনিক টিম ঘোষণা

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৯, ২৬ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১২:৫৪, ২৬ সেপ্টেম্বর ২০২১
খুলনা মহানগর ছাত্রদলের ৫ সাংগঠনিক টিম ঘোষণা

জাতীয়তাবাদী ছাত্রদল খুলনা মহানগর শাখার আওতাধীন ইউনিট কমিটি গঠনের লক্ষ্যে পাঁচটি সাংগঠনিক টিম ঘোষণা করা হয়েছে।

মহানগর কমিটির একজন যুগ্ম আহবায়ককে টিম প্রধান এবং ২/৩ জন সদস্যকে টিমের সদস্য করে সাংগঠনিক দায়িত্ব প্রদান করা হয়েছে।

খুলনা মহানগর ছাত্রদলের আহবায়ক ইসতিয়াক আহমেদ ইস্তি এবং সদস্য সচিব মো. তাজিম বিশ্বাস  রোববার (২৬ সেপ্টেম্বর) এ তথ্য নিশ্চিত করেন।

দলের এই দু’নেতা বলেন, ‘মহানগরীর অন্তর্গত ৫ থানা ও ৮ টি কলেজ এবং ৩১টি ওয়ার্ড ও ৩ টি ইউনিয়নে ছাত্রদলের কমিটি গঠনের লক্ষ্যে এই টিমের সদস্যরা নেতৃত্ব যাচাই বাছাই করবেন। ছাত্রদলের নেতৃত্ব প্রত্যাশীরা নিজ নিজ ইউনিটের টিমের কাছ থেকে তথ্য সংগ্রহ ফরম সংগ্রহ করবে। সংগৃহিত ফরমের তথ্য যাচাই বাছাই শেষে টিমের পক্ষ থেকে মহানগর ছাত্রদলের কাছে সুপারিশ করবে। ওই সুপারিশের পরই কমিটির বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।’

দলের সূত্র জানায়, মহানগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক মো. হাসান ফকিরকে টিম প্রধান এবং পারভেজ হোসেন সিজান ও আলী আকবরকে সদস্য করে গঠিত টিম খানজাহান আলী থানা ও সরকারি সুন্দরবন আদর্শ কলেজ ইউনিটে সাংগঠনিক দায়িত্ব পালন করবেন।

মহানগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক সৈয়দ ইমরানকে টিম প্রধান এবং কাজী আসিফুর রহমান, মনিরুল ইসলাম ও রাশিকুল আনাম রাশুকে সদস্য করে গঠিত টিম সোনাডাঙ্গা থানা, শহীদ সোহরাওয়ার্দী কলেজ ও খুলনা পলিটেকনিক ইন্সটিটিউটে (কেপিআই) সাংগঠনিক দায়িত্ব পালন করবেন।

মহানগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক হেদায়েত উল্লাহ দিপুকে টিম প্রধান এবং মো. মাজহারুল ইসলাম রাসেল, তরিকুল ইসলাম নকিব ও মো. ইউসুফ শেখকে সদস্য করে গঠিত টিম সদর থানা ও আযম খান সরকারি কমার্স কলেজ ইউনিটে সাংগঠনিক দায়িত্ব পালন করবেন।

মহানগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক রিয়াজুল খান মুরাদকে টিম প্রধান এবং ওয়াহিদুজ্জামান খান, স্বপন রহমত উল্লাহ ও সর্দার মাহিম উল হককে সদস্য করে গঠিত টিম দৌলতপুর থানা, সরকারি ব্রজলাল কলেজ ও মজিদ মেমোরিয়াল সিটি কলেজ ইউনিটে সাংগঠনিক দায়িত্ব পালন করবেন।

মহানগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক হেলাল হোসেন গাজীকে টিম প্রধান এবং আব্দুর রহিম বাদশা, মিজানুর রহমান মৃদুল ও ইলিয়াস সরদারকে সদস্য করে গঠিত সাংগঠনিক টিম খালিশপুর থানা, হাজী মুহম্মদ মহসিন কলেজ ও দৌলতপুর দিবা নৈশ কলেজ ইউনিটে সাংগঠনিক দায়িত্ব পালন করবেন।

খুলনা/নূরুজ্জামান/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ