ঢাকা     বুধবার   ০১ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

ফেরি উল্টে ডুবে যাওয়া শেষ ট্রাকও উদ্ধার

রাজবাড়ী সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৮, ৩০ অক্টোবর ২০২১  
ফেরি উল্টে ডুবে যাওয়া শেষ ট্রাকও উদ্ধার

মানিকগঞ্জের পাটুরিয়া ঘাটে ফেরি উল্টে পদ্মায় ডুবে যাওয়া যানবাহনের মধ্যে শেষ ট্রাকটিও উদ্ধার করা হয়েছে। এখন যানবাহন উদ্ধার অভিযানের ইতি টানবে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ। 

শনিবার (৩০ অক্টোবর) দুপুর থেকে সর্বশেষ ট্রাক উদ্ধারে অভিযান শুরু করা হয়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ট্রাক উদ্ধার সম্ভব হয়। একইসঙ্গে নিখোঁজ সর্বশেষ মোটর বাইকটিও উদ্ধার করা হয়েছে। 

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) উপপরিচালক (উদ্ধার) ফজলুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। 

উপপরিচালক বলেন, ‘যানবাহন উদ্ধার অভিযান শেষ হলেও আমরা এখনি অফিসিয়ালি অভিযান সমাপ্ত ঘোষণা করছি না। মন্ত্রণালয়ের সঙ্গে আলাপ করে এ বিষয়ে সিদ্ধান্ত নিবো।’  

মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী উপপরিচালক মো. শরিফুল ইসলাম বলেন, ফেরি উল্টে যাওয়ার পর বুধবার (২৭ অক্টোবর) সকাল থেকে শনিবার (৩০ অক্টোবর) সন্ধ্যা পর্যন্ত ১৪টি ট্রাক-কাভার্ডভ্যান এবং চারটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্পোরেশন আরিচা কার্যালয়ের ডিজিএম জিল্লুর রহমান বলেন, ফেরি দুর্ঘটনার যানবাহন উদ্ধার অভিযান আজ রাতেই সমাপ্ত ঘোষণা করা হবে। তবে অর্ধডুবন্ত ফেরিটি উদ্ধারে এখনও সিদ্ধান্ত হয়নি। যানবাহন উদ্ধার অভিযান সমাপ্ত হলে ফেরি উদ্ধারের বিষয়ে সিদ্ধান্ত হবে।  
 

সুকান্ত/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়