ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কুমিল্লায় নির্বাচনের আগের দিন ককটেলসহ আটক ৭

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১০, ২৫ ডিসেম্বর ২০২১  
কুমিল্লায় নির্বাচনের আগের দিন ককটেলসহ আটক ৭

চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের আগের দিন কুমিল্লায় ককটেল, দেশীয় অস্ত্র ও বোমা তৈরির সরঞ্জামসহ সাতজনকে আটক করেছে র‌্যাব-১১।

শনিবার (২৫ ডিসেম্বর) সদর উপজেলার পাচথুবী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের গোলাবাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন—কুমিল্লা সদর উপজেলার কাটাবিলের উজির মিয়ার ছেলে মো. হৃদয় (২২), দৌলতপুরের মোজ্জাফরের ছেলে মো. রিপন (২৮), চাঁনপুরের মৃত বাদল মিয়ার ছেলে মো. রবিউল ইসলাম (২৭), মুরাদপুরের হাসান মিয়ার ছেলে মো. জুয়েল (২৫), ঢুলিপাড়ার সিরাজ মিয়ার ছেলে মো. রুবেল (২৬), কাপ্তান বাজার এলাকার বাবুল মিয়ার ছেলে ফজলুর রাব্বি (২৪) ও বুড়িচং উপজেলার বুডবুড়িয়া গ্রামের আব্দুল জলিলের ছেলে মাহমুদ উল্লাহ (২৩)।

র‌্যাব-১১ এর সিপিসি-২ এর উপ-পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেছেন, ‘২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের ইউপি নির্বাচনকে ঘিরে পাচথুবী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের গোলাবাড়ির একটি বাড়িতে অস্ত্র ও গোলাবারুদ মজুত করা হয়েছে বলে আমরা জানতে পারি। পরে অভিযান চালিয়ে ২৯টি ককটেল, সাতটি রামদা, একটি চাইনিজ কুড়াল এবং বিপুল পরিমাণ বোমা তৈরির সরঞ্জামসহ সাতজনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে যে, সহিংসতা করার জন্যই ককটেল, দেশীয় অস্ত্র এবং বোমা তৈরির সরঞ্জাম মজুদ করা হয়েছে। তাদের বিরুদ্ধে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় মামলার দায়েরের প্রক্রিয়া চলছে।’

রহমান/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়