ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

টাঙ্গাইলে আ.লীগের ৭ বিদ্রোহী প্রার্থীসহ বহিষ্কার ৮

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৪, ২৩ জানুয়ারি ২০২২   আপডেট: ১৫:৩৭, ২৩ জানুয়ারি ২০২২
টাঙ্গাইলে আ.লীগের ৭ বিদ্রোহী প্রার্থীসহ বহিষ্কার ৮

দলীয় সিদ্ধান্ত অমান্য করে নৌকা প্রতীকের বিরুদ্ধে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় টাঙ্গাইলের গোপালপুরে ৭ বিদ্রোহী প্রার্থীসহ ৮ নেতাকে দল থেকে বহিষ্কার করেছে জেলা আওয়ামী লীগ। 

রোববার (২৩ জানুয়ারি) সকাল ১১ টায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম এমপি বিষয়টি নিশ্চিত করেছেন। 

এর আগে শনিবার (২২ জানুয়ারি) রাতে জেলা আওয়ামী লীগ সভাপতি ফজলুর রহমান খান ফারুক ও সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে তাদের বহিষ্কার করা হয়।

বহিষ্কৃতরা হলেন- উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক সেলিম আজাদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. আনোয়ার হোসেন, দপ্তর বিষয়ক সম্পাদক মো. মফিজুর রহমান লুৎফর, সদস্য মো. আবু ফারুক মিঞা, মো. গোলাম মোস্তফা আঙুর ও মো. আ. হাই, হাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আলমগীর এবং বিদ্রোহী প্রার্থীর সমর্থক উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শফিক তালুকদার।

প্রসঙ্গত, আগামী ৩১ জানুয়ারি ষষ্ঠ ধাপে উপজেলার ৭ ইউনিয়নের ৫টিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এতে চেয়ারম্যান পদে ১৬ জন্য প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে আওয়ামী লীগের ৭ নেতা নৌকা প্রতীক না পেয়ে বিদ্রোহী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

কাওছার/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়