ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ব্যবসায়ীকে অপরহণ, ২০ কোটি টাকা মুক্তিপন দাবি 

পটুয়াখালী (উপকূল) প্রতিনিধি   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৭, ১২ এপ্রিল ২০২২   আপডেট: ১৭:১২, ১২ এপ্রিল ২০২২
ব্যবসায়ীকে অপরহণ, ২০ কোটি টাকা মুক্তিপন দাবি 

অপহৃত ব্যবসায়ী শিবু লাল দাস

পটুয়াখালীতে শিবু লাল দাস নামের এক ব্যবসায়ীকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। সোমবার (১১ এপ্রিল) রাত ১০টার দিকে গলাচিপা থেকে পটুয়াখালী ফেরার পথে গাড়ির চালকসহ অপহৃত হন তিনি। তার মুক্তিপণ হিসেবে পরিবারের কাছে ২০ কোটি টাকা দাবি করা হয়েছে।

এদিকে মঙ্গলবার (১২ এপ্রিল) সকালে বরগুনা জেলার আমতলী ইউনিয়নের আমড়াগাছিয়া এলাকা থেকে শিবু লালের ব্যবহৃত মাইক্রোবাসটি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

পারিবার জানায়, সোমবার রাত থেকে শিবু লালের মোবাইল ফোন বন্ধ ছিলো। রাত ১২টার দিকে শিবু লালের ব্যক্তিগত ফোন থেকে তার স্ত্রীকে ফোন করা হয়। এ সময় অপহরণকারীরা শিবু লালের মুক্তিপন হিসেবে ২০ কোটি টাকা দাবি করে।

শিবু লালের চাচাতো ভাই গোবিন্দ দাস জানান, সকালে আমতলী থেকে তার ভাইয়ের ব্যবহৃত গাড়িটি পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। গাড়ির মধ্য থেকে একটি খেলনা পিস্তল এবং চালকের পায়ের জুতাও উদ্ধার করা হয়।  

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, মৌখিক অভিযোগের ভিত্তিতে আমরা থানা পুলিশের সদস্যরা শিবু লাল ও তার গাড়ির চালককে উদ্ধারে অভিযান চালাচ্ছি। এছাড়া বেশ কয়েকটি গোয়েন্দা সংস্থার সদস্যরাও মাঠে কাজ করছে।

ইমরান/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়