ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মাকে হত্যার অভিযোগ ছেলের বিরুদ্ধে

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৬, ১৫ জুন ২০২২   আপডেট: ০৯:১৯, ১৫ জুন ২০২২
মাকে হত্যার অভিযোগ ছেলের বিরুদ্ধে

পাবনার আটঘরিয়ায় মা সূর্য খাতুনকে (৪০) পিটিয়ে হত্যার পর মুখে বিষ ঢেলে আত্মহত্যা করেছে বলে প্রচারণার অভিযোগ উঠেছে ছেলে সাইদুল ইসলামের বিরুদ্ধে।

মঙ্গলবার (১৪ জুন) রাত ১১টার দিকে সূর্য খাতুনের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। উপজেলার দেবোত্তর ইউনিয়নের শ্রীকান্তপুর পুকুরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। সূর্য খাতুন পুকুরপাড়া গ্রামের সিফাত প্রামাণিকের স্ত্রী ও চকতারাপাশা গ্রামের আব্দুল জব্বারের মেয়ে।

নিহতের স্বজন ও এলাকাবাসীর অভিযোগ, ছেলে সাইদুল ইসলাম (২৮) প্রায়ই টাকার জন্য তার মাকে মারধর করতেন। এক পর্যায়ে মঙ্গলবার সন্ধ্যায় ছেলে সাইদুল তার মাকে মারপিট করে আহত করেন। এরই এক পর্যায়ে সূর্য খাতুন সঙ্গাহীন হয়ে পড়লে মুখে বিষ ঢেলে আত্মহত্যা বলে প্রচারণা চালায়।

এ বিষয়ে নিহতের ভাই রওশন আলী অভিযোগ করে বলেন, তার বোনকে প্রায়ই ছেলে সাইদুল টাকার জন্য তার মাকে মারপিট করতো। এ ঘটনা একাধিকবার এলাকায় শালিস বৈঠক হয়েছে। তার অভিযোগ, মারপিট করে তার বোনকে হত্যা করা হয়েছে। বোন হত্যার বিচার দাবি করেন তিনি।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর অভিযুক্ত ছেলে পলাতক রয়েছে।মামলার প্রস্তুতি চলছে।

/শাহীন রহমান/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়