ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে টাঙ্গাইলে আনন্দ শোভাযাত্রা

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩১, ৬ জুলাই ২০২২  
প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে টাঙ্গাইলে আনন্দ শোভাযাত্রা

টাঙ্গাইল পৌরসভার অনুকূলে অত্যাধুনিক বাস ও ট্রাক টার্মিনাল নির্মাণের জন্য ৪ দশমিক ৯৪ একর ভূমি বরাদ্দ দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়েছে আনন্দ শোভাযাত্রা করা হয়েছে।

বুধবার (৬ জুলাই) সকালে টাঙ্গাইল শহরের দেওলা এলজিইডি মোড় থেকে আনন্দ শোভাযাত্রা বের হয়ে গুরত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে রাবনা বাইপাস এলাকায় গিয়ে শেষ হয়।

সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র এস এম সিরাজুল হক আলমগীর, জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি জাফর আহমেদ, প্যানেল মেয়র হাফিজুর রহমান স্বপন, কাউন্সিলর কামরুজ্জামান মামুন, আমিনুর রহমান আমিন, জেলা বাস মিনিবাস শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক চিত্তরঞ্জন সরকার প্রমুখ।

আনন্দ শোভাযাত্রা শেষে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রানুয়ারা খাতুন অত্যাধুনিক বাস ও ট্রাক টার্মিনালের জন্য বন্দোবস্তের চিঠি টাঙ্গাইল পৌরসভার মেয়র এস এম সিরাজুল হক আলমগীরের কাছে হস্তান্তর করেন।

কাওছার/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়