ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পুলিশের নির্যাতনে শ্রমিকের মৃত্যুর ঘটনায় মামলা

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩২, ১৮ জুলাই ২০২২  
পুলিশের নির্যাতনে শ্রমিকের মৃত্যুর ঘটনায় মামলা

মাগুরায় পুলিশের নির্যাতনে আব্দুস সালাম (৫৫) নামে শ্রমিকের মৃত্যুর অভিযোগে নিহতের স্ত্রী যমুনা বেগম বাদী হয়ে আদালতে মামলা করেছেন। সোমবার (১৮ জুলাই) দুপুরে মাগুরা দ্বিতীয় আদালতে চার পুলিশ সদস্যসহ পাঁচজনের আসামি করে মামলা করা হয়।

মামলার আসামিরা হলেন, মাগুরার শ্রীপুর উপজেলাধীন নাকোল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো.  জামাল, এএসআই সিরাজ মোল্লা, এএসআই জসিম, এএসআই ভবেন, পুলিশ ভ্যানের ড্রাইভার নাজমুল ও অভিযোগকারী রাশেদুল।

নিহতের স্ত্রী যমুনা বেগম জানান, রাশেদুল ইসলাম নামে এক ব্যক্তির মিথ্যা অভিযোগের ভিত্তিতে গত ১৬ জুলাই নাকোল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জামাল ওয়াপদা মোড়ে এসে আব্দুস সালামকে ধরে বুকে লাথি মারেন। এ সময় জামাল পড়ে গিয়ে আহত হন। এরপর এসআই জামাল তাকে মারধর করতে করতে পুলিশ ফাঁড়িতে ধরে নিয়ে যায়। সেখানেও মারধর করা হলে তার স্বামী মৃত্যুর কোলে ঢলে পড়ে।

এ ঘটনায় অভিযুক্ত পুলিশ কর্মকর্তা মো. জামালকে ঘটনার দিন ক্লোজড করা হয়। এছাড়াও জেলা পুলিশের পক্ষ থেকে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. কামরুল হাসানকে তদন্ত কমিটির প্রধান করা হয়েছে।

নিহত আব্দুস সালাম মাগুরার শ্রীপুর উপজেলার নাকোল ইউনিয়নের রায়নগর গ্রামের মৃত আছির উদ্দিনের ছেলে। তিনি নাকোল এলাকার ওয়াপদা বাসস্ট্যান্ডে বাসের টিকিট কাউন্টারে কাজ করতেন। 

শাহীন/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়