ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সিলেটে ‘গ্র্যান্ড সিলেট সিনেপ্লেক্স’

সিলেট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৭, ২২ জুলাই ২০২২   আপডেট: ১৪:৩১, ২২ জুলাই ২০২২
সিলেটে ‘গ্র্যান্ড সিলেট সিনেপ্লেক্স’

নতুন একটি প্রেক্ষাগৃহ উদ্বোধন হচ্ছে সিলেটে। নাম ‘গ্র্যান্ড সিলেট সিনেপ্লেক্স’। সিলেট এম এজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর সড়কের বিলাসবহুল অবকাশযাপন কেন্দ্র গ্র্যান্ড সিলেট হোটেল অ্যান্ড রিসোর্টে এ সিনেপ্লেক্সের অবস্থান।

কর্তৃপক্ষের দাবি, তাদের সিনেপ্লেক্সে বিভিন্ন মুভি প্রদর্শিত হচ্ছে রিসোর্ট উদ্বোধনের পর থেকেই। শুধুমাত্র অতিথি ও নির্দিষ্ট সেবা গ্রহীতারা সিনেমা দেখার সুযোগ পাচ্ছেন।

সোশ্যাল মিডিয়া ‘গ্র্যান্ড সিলেট সিনেপ্লেক্স’ এর পোস্ট কে কেন্দ্র করে আলোচনায় আসে সিনেপ্লেক্সে উদ্বোধনের বিষয়টি। এতে উল্লেখ করা হয় ২৯ জুলাই এই সিনেমা হলের উদ্বোধন হবে। যদিও গ্র্যান্ড সিলেট হোটেল অ্যান্ড রিসোর্টের ফেসবুক পেজ বা ওয়েবসাইটে উদ্বোধন বিষয়ক কোনো তথ্য পাওয়া যায়নি।

তবে ফেসবুক পেজ থেকে জানা গেছে, আগে থেকেই এ প্রেক্ষাগৃহে চলচ্চিত্র প্রদর্শিত হয়ে আসছে। যেখানে অতিথিদের জন্য প্রদর্শিত হয়েছে পুষ্পা বা কেজিএফের মতো দক্ষিণ ভারতীয় মুভি। আছে হলিউড ও বলিউডের সিনেমা। তবে নিয়মিত শো আকারে নয়, নির্দিষ্ট উপলক্ষে প্রতিদিন সন্ধ্যা সাড়ে ৬টায় একেকটি ছবি প্রদর্শনীর সময়সূচি পাওয়া গেছে, যার সঙ্গে ডিনার অন্তর্ভুক্ত।

এছাড়া গ্র্যান্ড সিলেট হোটেল অ্যান্ড রিসোর্টের ওয়েবসাইটে দেখা যায়, এ হলে ২১০টি আসন রয়েছে। আছে সাউন্ড সিস্টেম সম্পন্ন এইচডি থিয়েটার।

গ্র্যান্ড সিলেট হোটেল অ্যান্ড রিসোর্টের সহকারী ফুড অ্যান্ড বেভারেজ ম্যানেজার আসাদুজ্জামান বলেন, সোশ্যাল মিডিয়ায় সিনেপ্লেক্স উদ্বোধনের বিষয়টি প্রচার হয়েছে বলে আমরা জেনেছি। 

তিনি বলেন, মূলত রিসোর্ট উদ্বোধনের পর থেকেই সিনেপ্লেক্সে মুভির প্রদর্শিত হচ্ছে। আজ শুক্রবার ও দ্যা গেইম মুভি প্রদর্শিত হবে। শর্ত সাপেক্ষে ৫০০ টাকা দিয়ে মুভির দেখতে পারবেন। 

তিনি জানান, আনুষ্ঠানিক উদ্বোধনের বিষয়টি তার জানা নেই। যদি উদ্বোধনের তারিখ ঘোষণা হয় তা হলে তাদের ওয়েবসাইটে প্রকাশ হবে।

/নূর আহমদ/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়