ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গণপিটুনিতে চোরের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৩, ১০ আগস্ট ২০২২   আপডেট: ১২:০৭, ১০ আগস্ট ২০২২
গণপিটুনিতে চোরের মৃত্যু

চুরির কাজে ব্যবহৃত গাড়ি

নোয়াখালীর কোম্পানীগঞ্জে গরু চুরি করতে গিয়ে গণপিটুনিতে নাম না জানা এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এছাড়া এ ঘটনায় অপর এক চোরকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় লোকজন।

বুধবার (১০ আগস্ট) ভোরের দিকে উপজেলার চরফকিরা ইউনিয়নের মুক্তিযোদ্ধা বাজারে এ ঘটনা ঘটে। 

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বলেন, বুধবার ভোর সাড়ে ৩টার দিকে অর্জুনতলা সংলগ্ন  আবুল বাশারের বাড়ির জাকির হোসেনের গোয়ালঘর এবং একই গ্রামের নুর উদ্দিনের গোয়ালঘর থেকে মোট ৮টি গরুর বাছুর চুরি করে চোররা। গরু চুরির বিষয়টি টের পেয়ে স্থানীয় বাসিন্দারা মুক্তিযোদ্ধা বাজারে ট্রাক্টর দিয়ে রাস্তায় ব্যারিকেড দেয়।

তিনি আরো বলেন, চোররা একটি গাড়িতে গরু নিয়ে পালিয়ে যাওয়ার সময় ভোর ৪টার দিকে স্থানীয় লোকজন চোরাই গরু ভর্তি গাড়ি আটক করে। ওই সময় গাড়িতে থাকা গরু চোরদের মধ্যে তিনজন পালিয়ে যেতে সক্ষম হলেও এক গরু চোরকে ধরে উত্তেজিত জনতা গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই ওই ব্যক্তির মৃত্যু হয়। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে সকাল ৭ টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সকালে অপর এক চোরকে আটক করে পুলিশে দেয় স্থানীয় লোকজন। 

এসপি আরও জানান, গরু চুরি, উদ্ধার  ও গ্রামবাসীর হাতে গণপিটুনিতে নিহতের ঘটনায় পৃথক মামলা ও আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

মওলা সুজন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়