ঢাকা     সোমবার   ০৩ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ১৮ ১৪২৯ ||  ০৬ রবিউল আউয়াল ১৪১৪

অনুষ্ঠানে না নেওয়ায় গৃহবধূর আত্মহত্যা!

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩২, ১৩ আগস্ট ২০২২   আপডেট: ১৭:৩৭, ১৩ আগস্ট ২০২২
অনুষ্ঠানে না নেওয়ায় গৃহবধূর আত্মহত্যা!

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় স্বামীর আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে না নেওয়ায় রত্মা খাতুন (৩০) নামের এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের বাবা আব্দুল মজিদ উল্লাপাড়া মডেল থানায় অপমৃত্যুর অভিযোগ দায়ের করেছেন।

শনিবার (১৩ আগস্ট) দুপুরে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এর আগে, শুক্রবার রাতে উপজেলার বড়হর ইউনিয়নের ভুতবাড়িয়া গ্রাম থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ।

রত্মা খাতুন উপজেলার বড়হর ইউনিয়নের ভুতবাড়িয়া গ্রামের আব্দুল মমিন প্রামাণিকের স্ত্রী ও একই উপজেলার শিবপুর দক্ষিণপাড়া গ্রামের আব্দুল মজিদের মেয়ে।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রায় ১৬ বছর পূর্বে ভুতবাড়িয়া গ্রামের আব্দুল মমিন প্রামাণিকের সঙ্গে রত্না খাতুনের বিয়ে হয়। এরপর থেকে স্বামীর বাড়িতে সংসার করছিলেন রত্মা।

গত ৮ আগস্ট এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে যাওয়া নিয়ে রত্নার সঙ্গে তার স্বামীর কথা-কাটাকাটি হয়। এ ঘটনায় ১২ আগস্ট রত্না বিষপানে আত্মহত্যা করেন। খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

নিহতের বাবা আব্দুল মজিদ বলেন, ‘মেয়ে জামাইয়ের ফোন পেয়ে এসে দেখি, রত্নার লাশ পড়ে আছে। মেয়ের জামাই ও তার পরিবারের সদস্যরা জানায়, রত্না বিষপানে আত্মহত্যা করেছে।’

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ‘রত্মা খাতুনের সঙ্গে তার স্বামীর মনোমালিন্য হয়। এরই জেরে রত্মা আত্মহত্যা করেছে বলে তার বাবা থানায় লিখিত ভাবে জানিয়েছেন।’

ওসি আরও বলেন, ‘নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।’

রাসেল/কেআই

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়