ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

হাসপাতালের মর্গে সেই শিক্ষিকার মরদেহ, মেডিকেল বোর্ড গঠন

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৭, ১৪ আগস্ট ২০২২   আপডেট: ২১:৩৯, ১৪ আগস্ট ২০২২
হাসপাতালের মর্গে সেই শিক্ষিকার মরদেহ, মেডিকেল বোর্ড গঠন

নাটোর শহরের বলারিপাড়া থেকে শিক্ষিকা খায়রুন নাহারের (৪০) মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে। রোববার (১৪ আগস্ট) দুপুরে মরদেহ মর্গে পাঠানো হয়।

এদিকে মরদেহ ময়নাতদন্তের জন্য তিন সদস্যের মেডিকেল বোর্ড গঠন করেছে নাটোর সদর হাসপাতাল কর্তৃপক্ষ। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে বিস্তারিত জানাবে বলে জানিয়েছে পুলিশ।

নাটোর সদর হাসপাতালের সহকারী পরিচালক ডা. পরিতোষ কুমার বলেন, ‘হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. শামিউল ইসলাম শান্তকে প্রধান করে তিন সদস্যের মেডিকেল টিম গঠন করা হয়েছে। পুলিশের সুরতহাল রিপোর্ট পাওয়ার পর ময়নাতদন্ত শুরু করা হবে।’

আরও পড়ুন: শিক্ষিকার মৃত্যু: মামুনের বিরুদ্ধে যত অভিযোগ

নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহসীন বলেন, ‘রাজশাহী সিআইডির ফরেনসিক টিম দুপুর ১২টার দিকে বলারিপাড়ার ওই বাড়িতে আসেন। সিআইডির ফরেনসিক টিমের পরিদর্শক অনিমেষ মকুট মনিরের নেতৃত্বে আসা ফরেনসিক টিমের সদস্যরা সুরতহাল প্রতিবেদন করার পাশাপাশি আলামত সংগ্রহ করেন। এরপর দুপুর আড়াইটার দিকে খায়রুন নাহারের মরদেহ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়।’

প্রসঙ্গত, গত ১২ ডিসেম্বর কাজী অফিসে গিয়ে কলেজছাত্র মামুন ও শিক্ষিকা খায়রুন নাহার গোপনে বিয়ে করেন। বিয়ের ৬ মাসেরও বেশি সময় পার হওয়ার পর বিষয়টি এলাকায় জানাজানি হয়। গত ৩১ জুলাই তাদের বিয়ে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকসহ বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়।

আরিফুল/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়