ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ঠাকুরগাঁওয়ে ট্রাকের ধাক্কায় হেলপারের মৃত্যু

ঠাকুরগাঁও প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৫, ১৬ আগস্ট ২০২২  
ঠাকুরগাঁওয়ে ট্রাকের ধাক্কায় হেলপারের মৃত্যু

ঠাকুরগাঁও জেলার কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার ঢাকা-ঠাকুরগাঁও মহাসড়কে দাঁড়িয়ে থাকা কার্গোর পেছনে মালবাহী ট্রাকের ধাক্কায় রবিউল ইসলাম (২০) নামে এক হেলপারের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) ভোরে এ দুর্ঘটনা ঘটে।নিহত ট্রাকের হেলপার গোপালগঞ্জ জেলার মোকসেদপুর উপজেলার লোহার গ্রামের সিদ্দিক ফকিরের ছেলে।

ঠাকুরগাঁও সদর থানার উপপরিদর্শক (এসআই) হারুন ও ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওয়ারহাউস ইন্সপেক্টর সারোয়ার হোসাইন জানান, ঠাকুরগাঁও বাস টার্মিনাল এলাকার মনতাজ হোটেলের সামনে ঢাকা- ঠাকুরগাঁও মহাসড়কে একটি কার্গো কাভার্ডভ্যান রাস্তায় দাঁড়িয়েছিল। ঢাকা থেকে একটি মালবাহী ট্রাক এসে দাঁড়িয়ে থাকা কার্গোর পেছনে ধাক্কা দেয়। এতে ট্রাকটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় ও ট্রাকের ভেতরে থাকা হেলপার চাপা পড়ে। পরে ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগিতায় ওই হেলপারকে উদ্ধার করে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে ট্রাকের ড্রাইভারের কোন খোঁজ পাওয়া যায়নি। 

হেলপারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডাক্তার রকিবুল আলম চয়ন বলেন, ট্রাকের ওই হেলপারকে ফায়ার সার্ভিসের কর্মীরা হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ বর্তমানে হাসপাতালের মর্গে সংরক্ষণ করে রাখা হয়েছে।

/হিমেল/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়