ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

কুমিল্লায় ট্রেন আটকে শিক্ষার্থীদের বিক্ষোভ, ৩ টিটিই বরখাস্ত

কুমিল্লা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৮, ১৭ আগস্ট ২০২২  
কুমিল্লায় ট্রেন আটকে শিক্ষার্থীদের বিক্ষোভ, ৩ টিটিই বরখাস্ত

কুমিল্লায় ট্রেন আটকে বিক্ষোভ শিক্ষার্থীদের

শিক্ষার্থীদের মারধরের অভিযোগে কুমিল্লার লাকসাম রেলওয়ে জংশনে বিরতিহীন সোনার বাংলা এক্সপ্রেস ট্রেন আড়াই ঘণ্টা আটকে রেখে প্রতিবাদ জানিয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু শিক্ষার্থীরা।

চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী বিরতিহীন ট্রেনটি মঙ্গলবার (১৬ আগস্ট) সন্ধ্যা ৬টা ৫৭মিনিটে লাকসাম জংশনে পৌঁছালে রেলপথে শুয়ে ট্রেনটি আটকে দেন শিক্ষার্থীরা। পরে কর্তৃপক্ষ তাদের দাবি মেনে নিলে রাত সোয়া ৯টার দিকে অবরোধ তুলে নেওয়া হয়। পরে ট্রেনটি লাকসাম থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।

রেলওয়ের চট্টগ্রাম বিভাগের ব্যবস্থাপক আবুল কালাম চৌধুরী বলেন, ওই ট্রেনের ভ্রাম্যমাণ টিটিই ও লাকসাম রেলওয়ে জংশনে কর্মরত ভারপ্রাপ্ত জুনিয়র পরিদর্শক আমিনুল ইসলামসহ ৩ জন টিটিইকে বরখাস্ত করা হয়েছে। এছাড়া তাদের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত হবে বলে আশ্বস্ত করলে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেন।

মঙ্গলবার (১৬ আগস্ট) বিকেলে চট্টগ্রাম বিশ্ববিদ্যায় ভর্তিচ্ছু শিক্ষার্থীরা ভর্তি পরীক্ষা শেষে বিরতিহীন সোনার বাংলা ট্রেনে ওঠেন।

শিক্ষার্থীদের দাবি, তারা ট্রেনের টিকিট কাটার সময় পাননি। বিনা টিকেটে ট্রেনে উঠে পড়ায় তাদের কাছে ৪০৫ টাকার জায়গায় ৮১০ টাকা দাবি করা হয়। এ নিয়ে তাদের সঙ্গে টিটিইর বাগবিতণ্ডা হয়। পরে দুই ছাত্রকে মারধর করা হয় বলেও অভিযাগ তাদের।

/রুবেল/সাইফ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়