ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে দিলেন স্ত্রী

কুড়িগ্রাম প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৯, ৪ সেপ্টেম্বর ২০২২  
ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে দিলেন স্ত্রী

কুড়িগ্রামের নাগেশ্বরীতে ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে দেওয়ার অভিযোগে দায়ের করা মামলায় স্ত্রী ও তার মাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার কচাকাটা থানার কেদার ইউনিয়নের হাপাটারী গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী আলমগীরের বড় ভাই জাহাঙ্গীর আলম বাদী হয়ে দুইজনকে আসামি করে কচাকাটা থানায় একটি মামলা দায়ের করেছেন। পরে রাতেই অভিযান চালিয়ে স্ত্রী সাহিনা বেগম ও শাশুড়ি শেফালী বেগমকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, প্রায় এক বছর আগে কচাকাটা ইউনিয়নের ঝিনঝিরা বালার চর গ্রামের মৃত জোসেন আলীর ছেলে আলমগীর হোসেনের (২৫) সঙ্গে একই ইউনিয়নের হাপাটারী গ্রামের রফিকুল ইসলামের মেয়ে সাহিনা বেগমের (১৮) বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মাঝে পারিবারিক কলহ চলে আসছিল।

গত শুক্রবার উভয় পরিবারের মধ্যস্থতায় তাদের কলহের সমাপ্তি ঘটে। পরে ওই দিন সন্ধ্যায় স্ত্রীসহ শ্বশুর বাড়িতে বেড়াতে যান আলমগীর। শনিবার দুপুরে শ্বশুর বাড়িতে দুপুরে খাওয়া দাওয়া শেষে আলমগীর ঘুমিয়ে পড়েন। বিকেল সাড়ে ৪টার দিকে স্ত্রী ব্লেড দিয়ে ঘুমিয়ে থাকা স্বামীর গোপনাঙ্গ কেটে দেন। এসময় আলমগীরের চিৎকারে গ্রামবাসী তাকে উদ্ধার করে ভূরুঙ্গামারী মাদার ক্লিনিকে ভর্তি করে।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা বলেন, ‘গ্রেপ্তারকৃতদের রোববার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।’

সৈকত/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়