ঢাকা     শনিবার   ১০ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৫ ১৪২৯

 গাজীপুর আইনজীবী সমিতির সা. সম্পাদক প্রিন্স আর নেই

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০১, ২৭ সেপ্টেম্বর ২০২২  
 গাজীপুর আইনজীবী সমিতির সা. সম্পাদক প্রিন্স আর নেই

মঞ্জুর মোরশেদ প্রিন্স

গাজীপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মঞ্জুর মোরশেদ প্রিন্স (৫৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) ভোরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

আজ (মঙ্গলবার) দুপুর আড়াইটায় ভাওয়াল রাজবাড়ি মাঠে তার জানাযা নামাজ অনুষ্ঠিত হবে। 

মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, তিন সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে নিজ বাসায় হৃদযন্ত্রে ব্যাথা অনুভব করেন প্রিন্স। দ্রুত তাকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. রফিকুল ইসলাম জানান, বুকে ব্যাথা নিয়ে প্রিন্স হাসপাতালে ভর্তি হন। এর কিছুক্ষণ পরই তিনি মারা যান। 

প্রিন্স গাজীপুর আইনজীবী সমিতির রানিং সেক্রেটারি ছিলেন। প্রিন্স এর আগেও গাজীপুর জেলা আইনজীবী সমিতির দুইবার নির্বাচিত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি জাতীয়তাবাদী আইজীবী সমিতির সাধারণ সম্পাদক, গাজীপুর মহানগর বিএনপি’র সাবেক সহ-সভাপতি এবং জেলা ছাত্রদলের প্রতিষ্ঠাতা জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক ছিলেন। 

১৯৯৬ সালের ১৩ নভেম্বর আইনজীবী পেশায় যোগদান করেন প্রিন্স। তার গ্রামের বাড়ি গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সাবাজপুর এলাকায়। তিনি পরিবার নিয়ে গাজীপুর শহরের রাজবাড়ি উত্তরপাড়া এলাকায় বসবাস করতেন। তার বাবা মৃত মোকদম আলীও একজন আইনজীবী ছিলেন। 

রেজাউল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়