ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

৭ বছর পর টাঙ্গাইল জেলা আ. লীগের সম্মেলন ঘিরে উৎসবের আমেজ 

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০০, ৭ নভেম্বর ২০২২   আপডেট: ১৪:০২, ৭ নভেম্বর ২০২২
৭ বছর পর টাঙ্গাইল জেলা আ. লীগের সম্মেলন ঘিরে উৎসবের আমেজ 

দীর্ঘ ৭ বছর পর টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। ব্যানার ফেস্টুন, বিলবোর্ডে ছেয়ে গেছে শহরসহ টাঙ্গাইল জেলা স্টেডিয়াম। 

এ দিকে সোমবার সকাল ১১ টায় সম্মেলনস্থল পরিদর্শন করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক।

সম্মেলনকে কেন্দ্র করে টাঙ্গাইলে সাজ সাজ রব বিরাজ করছে। সম্মেলনস্থল থেকে শুরু করে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের গোড়াই পর্যন্ত ব্যানার, ফেস্টুন ও বঙ্গবন্ধুসহ বিভিন্ন নেতার নামে তোরণ করা হয়েছে। সম্মেলনটি জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের উপস্থিতিতে মহাসমাবেশে পরিণত হবে বলে মনে করছেন নেতাকর্মীরা।

জেলা ও উপজেলা আওয়ামী লীগের অধিকাংশ নেতাকর্মী জানিয়েছে, বর্তমান সভাপতি একুশে পদকপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক এবং বর্তমান সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপি দায়িত্বে বহাল থাকতে পারেন। উল্লেখ্য সভাপতি পদে ফারুক একক প্রার্থী। তবে সাধারণ সম্পাদক পদে জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফউজ্জামান স্মৃতিসহ বেশ কয়েক জন প্রার্থী রয়েছেন

এ দিকে বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদককে বহাল রাখতে সমর্থন জানিয়েছে আওয়ামী লীগসহ এর বিভিন্ন সহযোগী অঙ্গসংগঠন। জেলা আওয়ামী লীগ সূত্র জানায়, ২০১৫ সালের ১৮ অক্টোবর সম্মেলনের মাধ্যমে তারা দায়িত্ব পান। এরপর তারা জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে নেতাকর্মীদের সুসংগঠিত করেছেন।

দুপুর ২টায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগ দিতে হেলিকপ্টার যোগে টাঙ্গাইল আসবেন দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

সম্মেলনে বিশেষ বক্তা থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এমপি, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সদস্য সানজিদা খানম, সৈয়দ আব্দুল আউয়াল শামীম, ইকবাল হোসেন অপু এমপি ও মোহাম্মদ সাঈদ খোকন।
 

কাওছার/তারা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়