ঢাকা     রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২২ ১৪২৯

হবিগঞ্জের ২ ইউপিতে নির্বাচনী হাওয়া বইছে

হবিগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৬, ১৪ নভেম্বর ২০২২  
হবিগঞ্জের ২ ইউপিতে নির্বাচনী হাওয়া বইছে

তিন ইউনিয়ন পরিষদ ও একটি পৌরসভা নিয়ে গঠিত হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলা। এরমধ্যে ২০১৭ সালে প্রতিষ্ঠা পাওয়া এ উপজেলার শিল্প এলাকাখ্যাত নূরপুর ও ব্রাহ্মণডোরা ইউনিয়ন পরিষদের নির্বাচন ২৯ ডিসেম্বর। ইতোমধ্যে এ দুই ইউনিয়নের পাড়া, গ্রাম ও হাটবাজারে জমে উঠেছে নির্বাচনী আলোচনা। এখানে সবচেয়ে বেশি প্রাধান্য পাচ্ছে— কে হচ্ছেন নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী।

স্বল্প আয়তনের নূরপুরে ১১ হাজার ৮১১ জন ও ব্রাহ্মণডোরায় ১০ হাজার ৩০২ জন ভোটার রয়েছেন। আলোচনা থেকে জানা গেছে, চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে একাধিক মনোনয়ন প্রত্যাশী রয়েছেন। জাতীয় পার্টি ও স্বতন্ত্র হয়েও একাধিক প্রার্থী মাঠে নেমে ভোটারদের কাছে দোয়া এবং ভোট কামনা শুরু করেছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১ ডিসেম্বর, বাছাই ৩ ডিসেম্বর, প্রত্যাহার ১০ ডিসেম্বর। শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিতে কার্যক্রম চলছে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ তালুকদার ইকবাল বলেন, দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীদের নাম জেলার অনুমতি নিয়ে কেন্দ্রে পাঠানো হবে। কেন্দ্রে থেকে দলীয় প্রার্থীদের নাম আসবে।
 

মামুন/বকুল 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়