ঢাকা     সোমবার   ০৫ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৯ ||  ০৯ জমাদিউল আউয়াল ১৪১৪

বগুড়ায় ইন্টার্ন চিকিৎসককে ছুরিকাঘাত, অভিযুক্ত গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৮, ২৪ নভেম্বর ২০২২   আপডেট: ১৮:২৪, ২৪ নভেম্বর ২০২২
বগুড়ায় ইন্টার্ন চিকিৎসককে ছুরিকাঘাত, অভিযুক্ত গ্রেপ্তার

বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক ফাহিম রহমানকে (২৮) ছুরিকাঘাতের ঘটনায় অভিযুক্ত শাকিল (২৬) কে গ্রেপ্তার করেছে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

বুধবার (২৩ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে সোনাতলার উপজেলার বালুয়াহাট থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে, ঘটনার পরেই হাসপাতালের ২ নম্বর গেট থেকে শাকিলের বাবা ফরিদ ব্যাপারী (৫১) কে গ্রেপ্তার করা হয়।

এদিকে, ছুরিকাঘাতের ঘটনায় বৃহস্পতিবার (২৪ নভেম্বর) ফাহিমের বাবা নূর মোহাম্মাদ বাদী হয়ে থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেছেন।

এর আগে, গতকাল সন্ধ্যার পরে ফাহিম বন্ধুদের সঙ্গে ফরিদ ব্যাপারীর দোকানে ঝালমুড়ি খেতে যান। একপর্যায়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফরিদের সঙ্গে ফাহিমের বাকবিতণ্ডা হয়। এতে ক্ষিপ্ত হয়ে ফরিদের ছেলে শাকিল পেয়াজ কাঁটার চাকু দিয়ে ফাহিমের পেটে আঘাত করে পালিয়ে যান।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক আব্দুল ওয়াদুদ বলেন, ‘আহত ইন্টার্ন চিকিৎসকের অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। তাকে আগামী ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে। তিনি এখনো শঙ্কামুক্ত নন।’

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম বলেন, ‘ঘটনার পরেই অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। দুপুরে আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

আরও পড়ুন: বগুড়ায় তুচ্ছ ঘটনায় ইন্টার্ন চিকিৎসককে ছুরিকাঘাত

এনাম/কেআই

সর্বশেষ

পাঠকপ্রিয়