ঢাকা     শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২০ ১৪২৯

এমপি আয়েনের বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগ

রাজশাহী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২১, ২৮ নভেম্বর ২০২২  
এমপি আয়েনের বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগ

সংসদ সদস্য আয়েন উদ্দিন।

রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য (এমপি) আয়েন উদ্দিনসহ আটজনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন এক কৃষক লীগ নেত্রী। শেখ হাবিবা (৩০) নামের এই নারী তাকে মারধর করে হত্যাচেষ্টার অভিযোগ এনেছেন। আয়েন উদ্দিন মারধর করতে হুকুম দিয়েছেন বলেও লিখিত অভিযোগে উল্লেখ করেন তিনি।

রোববার (২৭ নভেম্বর) রাতে মোহনপুর থানায় এ অভিযোগ দেওয়া হয়েছে।

আয়েন উদ্দিন ছাড়াও যাদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে তারা হলেন- সংসদ সদস্যের চাচাতো ভাই একরামুল হক বিজয় (৪২), মহিষকুণ্ডি গ্রামেরে বাসিন্দা সাজ্জাদ হোসেন (২৭), আব্দুস সালাম (৫৫), সিংহমারা গ্রামের ডলি বেগম (৩৬), সইপাড়া গ্রামের ডলি বেগম (২৮), আমরাইল গ্রামের হুমায়ূন কবির (৩০) ও চানপুর গ্রামের জুয়েল রানা (২২)।

অভিযোগে শেখ হাবিবা লিখেছেন, গত ২৩ নভেম্বর দুপুরে উপজেলা পরিষদ চত্বরে আসামিরা তাকে দেখে রাজনৈতিক কারণে বাঁজে ভাষায় কথা বলতে শুরু করেন। নিষেধ করলে আয়েন উদ্দিনের হুকুমে আসামিরা তাকে মারধর করেন। এসময় মাটিতে পড়ে গেলে এক আসামি ওড়না দিয়ে গলা চেপে ধরেন। অন্য আরেক আসামি তার শ্লীলতাহানি ঘটান।

পরবর্তীতে আসামিরা শরীরের বিভিন্ন স্থানে কিল ঘুষি মারেন এবং চুলের মুঠি ধরে রাস্তা দিয়ে টেনে হেঁচড়ে কিছু দূরে নিয়ে গিয়ে ফেলে দেন। এ সময় আসামিরা বলেন, এবার প্রাণে বেঁচে গেলি সুযোগমত পাইলে তোকে প্রাণে শেষ করে দেব। ঘটনার পর শেখ হাবিবাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে তিন দিন চিকিৎসার পর তিনি সুস্থ হন বলে অভিযোগপত্রে উল্লেখ করেছেন।

থানায় দেওয়া শেখ হাবিবার অভিযোগের বিষয়ে সংসদ সদস্য আয়েন উদ্দিনের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। তবে ঘটনার দিন তিনি দাবি করেছিলেন, এই বিষয়ে তিনি কিছু জানেন না।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম বাদশা বলেন, ‘হাবিবা একটা অভিযোগ দিয়েছেন। তার বিরুদ্ধেও একটা অভিযোগ এসেছে। দুই অভিযোগেরই তদন্ত চলছে। তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে।

শিরিন সুলতানা/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়