ঢাকা     সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||  মাঘ ১৬ ১৪২৯

ফরিদপুরে ককটেল বিস্ফোরণ, বিএনপির ৮ নেতাকর্মী গ্রেপ্তার

ফরিদপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০২, ২ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৮:১৪, ২ ডিসেম্বর ২০২২
ফরিদপুরে ককটেল বিস্ফোরণ, বিএনপির ৮ নেতাকর্মী গ্রেপ্তার

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ককটেল বিস্ফোরণ ও টায়ারে আগুন জ্বালিয়ে নাশকতা সৃষ্টির ঘটনায় দায়ের করা মামলায় বিএনপির ৮ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২ ডিসেম্বর) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। এর আগে, বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দিবাগত রাতে বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী আবুল বাশার এ ঘটনায় মামলা করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- বোয়ালমারী পৌর বিএনপির সহ-সভাপতি আতাউর রহমান খাঁন, উপজেলা বিএনপির সদস্য ফরিদুল ইসলাম, পৌর ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি রফিক বিশ্বাস, দাদপুর ইউনিয়নের বিএনপির সভাপতি হামিদুল হক বকুল, ফরিদপুর জেলা যুবদলের বন ও পরিবেশ বিষয়ক সহ-সম্পাদক সিরাজ মৃধা, শেখর ইউপি সদস্য (মেম্বার) বরকত মোল্যা, আবু নাসির মোল্যা ও মুরাদ।

বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) আক্কাছ আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘মামলায় ৩১ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৫০-৬০ জনকে আসামি করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।’

ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) সুমন কর বলেন, ‘দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।’

উল্লেখ্য, বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকালে উপজেলার মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কে টায়ারে আগুন জ্বালিয়ে বোমা বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিস্ফোরিত ককটেলের অংশবিশেষসহ ৪টি ককটেল উদ্ধার করে।

নাজমুল/কেআই

সর্বশেষ

পাঠকপ্রিয়