ঢাকা     বৃহস্পতিবার   ০২ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ১৯ ১৪২৯

যুবদলের সভাপতিকে গ্রেফতারের প্রতিবাদে ভোলায় বিক্ষোভ

ভোলা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৫, ৪ ডিসেম্বর ২০২২  
যুবদলের সভাপতিকে গ্রেফতারের প্রতিবাদে ভোলায় বিক্ষোভ

যুবদলের প্রতিবাদ মিছিল

রাজশাহীতে বিএনপির গণসমাবেশ থেকে ফেরার পথে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সহ-সভাপতিকে মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন গ্রেফতার করেছে পুলিশ। এই গ্রেফতারের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ভোলা শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা যুবদল। 

রোববার (৪ ডিসেম্বর) দুপুরে জেলা যুবদলের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা বিএনপির কার্যালয়ের সামনে গিয়ে সমাবেশে মিলিত হয়। 

এ সময় মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন ভোলা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক শফিউর রহমান কিরণ, সদস্য সচিব মো. সাইসুল আলম, জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের সেলিমসহ সদর উপজেলা ও পৌরসভা যুবদলের নেতাকর্মীরা।

এ সময় তারা বলেন, ‘কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সহ-সভাপতি মোহাম্মদ নূরুল ইসলাম নয়নকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সরকারের সকল অপচেষ্টা প্রতিহত করতে যুবদলের নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে। নেতাদের গ্রেফতার করে চলমান আন্দোলন বন্ধ করা যাবে না।’ 

শনিবার (৩ ডিসেম্বর) রাতে রাজশাহীর বিএনপির গণসমাবেশ থেকে ঢাকায় ফেরার পথে আমিন বাজার থেকে সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সুলতান সালাউদ্দিন টুকু ও মোহাম্মদ নূরুল ইসলাম নয়নকে গাড়ি থেকে নামিয়ে নিয়ে যায়। এ সময় তাদের সঙ্গে থাকা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি জাভেদ হাসান স্বাধীন এবং টুকুর ব্যক্তিগত সহকারী মোখলেসুর রহমানকেও তারা নিয়ে যায়।
 

মনজুর/বকুল 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়