ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

এক বউ নিয়ে দুই স্বামীর লড়াই, প্রথম স্বামীসহ আহত ৪

ফরিদপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১২, ৬ ডিসেম্বর ২০২২  
এক বউ নিয়ে দুই স্বামীর লড়াই, প্রথম স্বামীসহ আহত ৪

ফরিদপুরের বোয়ালমারীতে এক বউ নিয়ে প্রাক্তন ও বর্তমান দুই স্বামীর লড়াইয়ে অবতীর্ণ হওয়ার খবর এখন আলোচনার বিষয়ে পরিনত হয়েছে। 

সোমবার (৫ ডিসেম্বর) এ লড়াই মারামারিতে গিয়ে ঠেকে। এতে প্রথম স্বামীসহ অন্তত চারজন আহত হয়েছেন বলে জানাে গেছে।

সোমবার (৬ ডিসেম্বর) রাতে বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, মারামারির ঘটনায় ৪ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হচ্ছে।

ঘটনায় আলোচিত দুই স্বামী হলেন, উপজেলার পূর্বমুড়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী রমেন বিশ্বাস (৪৩) ও একই গ্রামের রবিন বিশ্বাসের ছেলে নিতাই বিশ্বাস (৩২)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মালয়েশিয়া প্রবাসী রমেন বিশ্বাসের স্ত্রীর সঙ্গে নিতাই বিশ্বাসের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তিনমাস আগে তারা পালিয়ে বিয়ে করেন। ২০ দিন পর অক্টোবরে তাদের ফিরিয়ে এনে এক সালিশ বৈঠক বসে এলাকায়। ওই সালিশে রমেন বিশ্বাসের স্ত্রী দ্বিতীয় স্বামী নিতাইয়ের সঙ্গে সংসারের সিদ্ধান্ত নেন।

সম্প্রতি রমেন বিশ্বাস দেশে ফিরে এলে স্ত্রীকে ভাগিয়ে নিয়ে বিয়ে করায় দ্বিতীয় স্বামীর সঙ্গে বিরোধ শুরু হয়।  সোমবার সকাল সাড়ে ৭টার দিকে রমেনের বাবা রতন বিশ্বাস বাড়ির পাশে তেতুলিয়া মাদরাসার মোড়ে দোকানে এলে নিতাইসহ তার লোকজন হামলা চালায়।

খবর পেয়ে রতন বিশ্বাসের ছেলে রমেন বিশ্বাস, বিপ্লব বিশ্বাস, পৌড় বিশ্বাস ছুটে আসে। এক পর্যায়ের উভয় গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে রতন বিশ্বাস (৬০), রমেন বিশ্বাস (৪৩), বিপ্লব বিশ্বাস (৩৪) ও পৌড় বিশ্বাস (৩৩) আহত হন।

বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম আরো বলেন, এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হবে।

নাজমুল হাসান নিরব/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়