ঢাকা     সোমবার   ২২ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৯ ১৪৩১

সুনামগঞ্জে ঘিরে রাখা বাড়ির মূল আসামিকে হবিগঞ্জ থেকে গ্রেপ্তার

সিলেট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৪, ১০ জানুয়ারি ২০২৩   আপডেট: ১২:২৬, ১০ জানুয়ারি ২০২৩
সুনামগঞ্জে ঘিরে রাখা বাড়ির মূল আসামিকে হবিগঞ্জ থেকে গ্রেপ্তার

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের দিঘলবাক এলাকার বাড়ি থেকে বিস্ফোরক ও অস্ত্র উদ্ধার হওয়ার ঘটনায় পলাতক সাদিকুর রহমান আফজাল গ্রেপ্তার হয়েছেন। 

সোমবার (৯ জানুয়ারি) রাতে তাকে হবিগঞ্জের নবীগঞ্জ থেকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এর আগে আফজলের বাবা—ভাইকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন জগন্নাথপুর থানার ওসি মো. মিজানুর রহমান।  

গত রোববার সকাল থেকে জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের দিঘলবাক এলাকার সাদিকুর রহমান আফজাল এর বাড়িতে বোমা তৈরির সরঞ্জাম আছে এমন সন্দেহে বাড়িটি ঘিরে রেখে অভিযান চালায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ওই দিন বিপুল পরিমাণ বিস্ফোরক তৈরির সরঞ্জাম, বিস্ফোরক জাতীয় পাউডার ও বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইস উদ্ধার করা করা হয়। এঘটনায় সিলেট থেকে দুইজনকে গ্রেপ্তার করা হয়। তারা হলেন, জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের দিঘলবাক (আটঘর) গ্রামের মৃত আব্দুস সমির ছেলে মো. আখলাকুর রহমান (৬৫), মো. আখলাকুর রহমানের ছেলে মো. আমজাদুর রহমান (২০)।

এদিকে ঘটনার পর থেকে আসামি আফজাল পলাতক ছিলেন। সোমবার রাতে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান জানান, মূল আসামি আফজাল গ্রেপ্তার হয়েছে। পরে তার ব্যাপারে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

নূর/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়