ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

পিরোজপুরে বাসের ধাক্কায় ২ ছাত্রী নিহত 

পিরোজপুর সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৪, ১০ জানুয়ারি ২০২৩  
পিরোজপুরে বাসের ধাক্কায় ২ ছাত্রী নিহত 

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় ঢাকা-নাজিরপুর-পিরোজপুর মহাসড়কে বাসের ধাক্কায় মুক্তা আক্তার (২৪) ও মারিয়া আক্তার (১১) নামে দুই ছাত্রী নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আরও দুই জন গুরুতর আহত হয়েছে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুরের দিকে ওই সড়কের আধাঝুড়ির মাঝিবাড়ি পুলে ইমাদ পরিবহনের বাস যাত্রীবাহী ভ্যানে ধাক্কা দেয়। পুলিশ বাসটি আটক করেছে।

নিহতরা পিরোজপুর সদর উপজেলার ভৈরমপুর গ্রামের নজরুল ইসলাম শেখের কন্যা। আহতরা হলেন ভ্যান চালক মনির শেখ (৫০) ও আরোহী আজিজুল গাজী (৩৫)।

থানা পুলিশ ও স্থানীয়দের দেওয়া তথ্যমতে জানা গেছে, দুপুরে একটা অটোভ্যানে করে তিন জন পিরোজপুরের দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীতদিক থেকে আসা ঢাকাগামী ইমাদ পরিবহনের বাস তাদের ধাক্কা দেয়। এতে ওই ভ্যানে থাকা দুই বোন গুরুতর আহত হয়। তাদের মধ্যে পিরোজপুর সদর হাসপাতালে নেওয়ার পথে বড় বোন মুক্তা আক্তার এবং খুলনা নেওয়ার পথে ছোট বোন মারিয়া মারা যায়।

কদমতলা ইউনিয়নের ভৈরমপুর এলাকার ইউপি সদস্য মো. মিজানুর রহমান জানান, মুক্তা আক্তার পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজে অনার্সে এবং ছোট বোন মারিয়া স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণীর ছাত্রী ছিলেন।  

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ জ ম মাসুদুজ্জামান জানান, বাসটি আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 
 

তাওহিদুল/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়