ঢাকা     শুক্রবার   ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১০ ১৪৩০

নাটোরের সাবেক এমপি মোজাম্মেল হক মারা গেছেন

নাটোর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৭, ১৩ জানুয়ারি ২০২৩   আপডেট: ০৯:৫৮, ১৩ জানুয়ারি ২০২৩
নাটোরের সাবেক এমপি মোজাম্মেল হক মারা গেছেন

নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য ও এডাবের সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া লিল্লাহি রাজিউন)। 

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রাত সাড়ে ৯ টায় গুরুদাসপুরে পৌর শহরের বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী,তিন ছেলে, নাতি নাতনী আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

তিনি নিজের নির্বাচনী এলাকা খুবজীপুর মোজাম্মেল হক ডিগ্রি কলেজ এবং গুরুদাসপুরে রোজি-মোজাম্মেল মহিলা কলেজ , আহমেদপুর মোজাম্মেল হক বিদ্যালয়সহ অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা।

মোজাম্মেল হকের বড় ছেলে ব্যারিস্টার আবুহেনা মোস্তফা কামাল রঞ্জু জানান, আজ (শুক্রবার) বাদ জুম্মা গুরুদাসপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। একই দিন বাদ এশা রাজধানীর মিরপুর শাহ আলী মাজারে দ্বিতীয় জানাযা শেষে বনানী গোরস্থানে দাফন করা হবে। 

মরহুমের অকাল মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

আরিফুল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়