ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

খাগড়াছড়িতে পুনাকের উদ্যোগে ‘সহযোগিতার দেয়াল’

খাগড়াছড়ি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪১, ১৩ জানুয়ারি ২০২৩  
খাগড়াছড়িতে পুনাকের উদ্যোগে ‘সহযোগিতার দেয়াল’

‘যার আছে, সে দিয়ে যান; যার নেই, সে নিয়ে যান‘ এ স্লোগানকে সামনে রেখে খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) উদ্যোগে যাত্রা শুরু করলো ‘সহযোগিতার দেয়াল’। ‘সহযোগিতার দেয়াল’ থেকে হতদরিদ্র অসহায় মানুষ নিতে পারবেন তাদের পছন্দের নতুন ও পুরাতন কাপড়।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকেলে খাগড়াছড়ির মুক্ত মঞ্চে ‘সহযোগিতার দেয়াল’ উদ্বোধন করেন খাগড়াছড়ির পুলিশ সুপার মো. নাইমুল হকের সহধর্মিণী ও খাগড়াছড়ি পুনাকের সভানেত্রী রেহানা ফেরদৌসী।

খাগড়াছড়ি পুনাকের সভানেত্রী বলেছেন, ‘বঙ্গবন্ধুর দেশে, পুলিশ আছে জনতার পাশে—এ স্লোগানকে সামনে রেখে পুলিশ যে সব সময় জনগণের পাশে আছে, সে উপলব্ধি থেকে শীতের মধ্যে পুনাকের পক্ষ থেকে খাগড়াছড়ির অসহায় জনগণের পাশে দাঁড়াতে এ উদ্যোগ নেওয়া হয়েছে। শুধু পুলিশ নয়, যাদের সামর্থ আছে তারা নিজ নিজ দায়িত্ববোধ থেকে নিম্ন আয়ের মানুষদের উপহার দিতে পারেন।’

সহযোগিতার দেয়ালের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন—খাগড়াছড়ি পুনাকের সহ-সভানেত্রী অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মাহমুদা বেগম, সহ-সভানেত্রী ও খাগড়াছড়ি সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিনিয়া চাকমা, সদস্য শ্রাবনী পাল, খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান, খাগড়াছড়ি ট্রাফিক ইন্সপেক্টর সুপ্রিয় দেব প্রমুখ। 

আজাদ/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়