ঢাকা     সোমবার   ২২ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৯ ১৪৩১

সাত্তারকে ‘জেতাতে’ এবার সরে দাঁড়ালেন মৃধা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৮, ১৮ জানুয়ারি ২০২৩  
সাত্তারকে ‘জেতাতে’ এবার সরে দাঁড়ালেন মৃধা

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের আসন্ন উপনির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন মহাজোট থেকে নির্বাচিত দুই বারের সাবেক এমপি অ্যাড. জিয়াউল হক মৃধা। বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে তিনি এক লিখিত বক্তব্যে জানিয়েছেন, স্বল্প সময়ের জন্য এমপি হয়ে জনগণের কাছে দেওয়া ওয়াদা পূরণ করা সম্ভব হবে না। তাই তিনি আসন্ন নির্বাচন করবেন না। তার পক্ষে আর কোনও ধরনের প্রচারণাও হবে না।

এর আগে, নির্বাচন থেকে সরে দাঁড়ান আওয়ামী লীগের তিন স্বতন্ত্র প্রার্থী। অন্যদিকে, ৩৭ বছর এমপি-মন্ত্রী থেকেও অসমাপ্ত কাজ সমাপ্ত করতে দলত্যাগ করে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন বলে জানিয়েছিলেন ৫ বারের সাবেক এমপি বিএনপির চেয়ারপার্সনের সাবেক উপদেষ্টা উকিল আবদুস সাত্তার ভূঁইয়া।

তবে নির্বাচনী এলাকার একাধিক ব্যক্তি বলছেন, ১৩ থেকে ৪ জন। শেষ পর্যন্ত কি সাত্তারই? কারণ এখন তো মাঠ একেবারেই ফাঁকা। আর শক্তিশালী প্রার্থী কোথায়? বিএনপি ছেড়ে আসা স্বতন্ত্র প্রার্থী সাত্তারকে জেতাতেই আওয়ামী লীগ ও জাপার প্রার্থীরা সরে দাঁড়িয়েছেন। শেষ পর্যন্ত ওয়াকওভারও হতে পারে।

লিখিত প্রেস বিবৃতিতে মৃধা বলেন, আগামী ১ ফেব্রুয়ারির উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়েছিলাম। দীর্ঘ দিন পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ এর দল জাতীয় পার্টির ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আহবায়ক ও কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান পদে থেকে এই আসন থেকে পরপর দুই বার এমপি নির্বাচিত হয়ে হুসেইন মুহাম্মদ এরশাদ ও বেগম রওশান এরশাদ কর্তৃক সূচিত বহুমুখী উন্নয়নের ধারায় নিজেকে সম্পৃক্ত রাখার চেষ্টা করেছি।

আসন্ন উপনির্বাচন পরবর্তী সময়কাল খুবই সংক্ষিপ্ত। এই স্বল্প সময়ের মধ্যে জনগণের কাছে দেওয়া প্রতিশ্রুতি পূরণ করা কঠিন হয়ে পড়বে। তাই আমি আজ থেকে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। সংবিধান অনুযায়ী অনুষ্ঠিতব্য আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমার আসনের জনগণের ম্যান্ডেট নিয়ে জয়ী হয়ে উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন করব। তিনি সমর্থক দলীয় নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষী তথা নির্বাচনী এলাকার সকল জনগণের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন

মাইনুদ্দীন রুবেল/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়