ঢাকা     বুধবার   ০১ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ১৯ ১৪২৯

আইনজীবীকে পেটালেন কাউন্সিলর

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০১, ২৪ জানুয়ারি ২০২৩   আপডেট: ১৩:১০, ২৪ জানুয়ারি ২০২৩
আইনজীবীকে পেটালেন কাউন্সিলর

লক্ষ্মীপুরে আনাস কামাল নামে এক আইনজীবীকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে কাউন্সিলর রিয়াজ উদ্দিন রাজু ও তার লোকজনের বিরুদ্ধে। এদিকে মারধরের ওই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। 

মঙ্গলবার (২৪ জানুয়ারি) লক্ষ্মীপুর সদর থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী আইনজীবীর বড় ভাই ওসমান গণি। 

এর আগে গতকাল সোমবার দুপুরে পৌর শহরের মিয়া রাস্তার মাথায় ওই ঘটনা ঘটে। আহত আইনজীবী আনাসকে ঢাকা মেডিকেল কলেজ  (ঢামেক) হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। 

আহত আনাস লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির সদস্য ও বাংলাদেশ সুপ্রিমকোর্টের আইনজীবী। তিনি সমসেরাবাদ গ্রামের কাজী এ কে এম ফজলুল করিমের ছেলে। 

অভিযুক্ত রিয়াজ উদ্দিন রাজু পাটওয়ারী লক্ষ্মীপুর পৌরসভার ১২নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। 

অভিযোগ সূত্র ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, কাউন্সিলর রাজুর নেতৃত্বে ছয়-সাতজন লোক আইনজীবী আনাসকে মারধর করছেন। এসময় কাউন্সিলর রাজু নিজেই আইনজীবী আনাসকে এলোপাতাড়ি কিলঘুষি মারতে ওই ভিডিওতে দেখা যায়। এসময় এক ব্যক্তিকে হামলাকারীদের কাছ থেকে আনাসকে বাঁচাতে চেষ্টা করতেও দেখা গেছে। 

লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি নুরুল হুদা পাটওয়ারী বলেন, ‘জমি সংক্রান্ত বিরোধের জেরে আনাসের উপর হামলা করেন কাউন্সলর রাজুসহ তার লোকজন। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। আমরা জড়িতদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।’

এবিষয়ে জানতে কাউন্সিলর রিয়াজ উদ্দিন রাজুর মুঠোফোনে কল করা হলে ঘটনাটি এড়িয়ে মোবাইল সংযোগ বিচ্ছিন্ন করেন তিনি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন জানান, আইনজীবীর ওপর হামলার ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

জাহাঙ্গীর লিটন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়