ঢাকা     বুধবার   ০১ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ১৯ ১৪২৯

গৃহবধূ হত্যার অভিযোগ, শ্বশুর-শাশুড়িসহ গ্রেপ্তার ৩

পিরোজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৪, ২৫ জানুয়ারি ২০২৩  
গৃহবধূ হত্যার অভিযোগ, শ্বশুর-শাশুড়িসহ গ্রেপ্তার ৩

পিরোজপুরের মঠবাড়িয়ায় বাল্যবিয়ের শিকার মারিয়া আক্তার তন্বী (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের স্বামী, শ্বশুর-শাশুড়ি ও ননদের বিরুদ্ধে মামলা হয়েছে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) মামলাটি করেন নিহতের ভাই মেহেদী হাসান।

মামলায় নিহতের শ্বশুর মজিবুর রহমান সিকদার (৬২), শাশুড়ি শিরিন বেগম (৫৫) ও ননদ মাকসুদা আক্তার মুনাকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। তারা দক্ষিণ মিঠাখালী এলাকার বাসিন্দা।

ঘোষের টিকিকাটা গ্রামের প্রবাসী হাবিব হাওলাদারের মেয়ে তন্বী। সে মঠবাড়িয়া কেএম লতীফ ইনস্টিটিউশনের এসএসসি পরীক্ষার্থী ছিলেন। গত সোমবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। তখন থেকেই পলাতক তন্বীর স্বামী মিনহাজুর রহমান রাব্বি।

তন্বীর চাচা ফোরকার হোসেন জানান, তিন মাস আগে গোপনে প্রেম করে তন্বীকে বিয়ে করে রাব্বি। বিষয়টি জানার পর স্ট্রোক করে মারা যান তন্বীর মা মোর্শেদা বেগম। পরে তিন নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মঞ্জুর রহমান শিকদার ও ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিয়ার রহমান মিলনের মধ্যস্থতায় সম্প্রতি তাদের ফের বিয়ে হয়।

এরপর শ্বশুরবাড়ি থেকে তন্বী মাঝে মধ্যে ফোন দিয়ে তার ভাইয়ের সঙ্গে যোগাযোগ করত। এর মধ্যে গত সোমবার সকালে বোনের শ্বশুরবাড়ি থেকে ভাইকে যেতে বলা হলে ব্যস্ততার কারণে যেতে পারেননি তিনি। বিকেলে আবারও যেতে বলা হলে যাওয়ার প্রস্তুতি নেন তিনি। কিন্তু সাড়ে ৫টার দিকে তাকে হাসপাতালে যেতে বলা হয়। হাসপাতালে গিয়ে বোনের লাশ দেখতে পান।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, গ্রেপ্তার ৩ জনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 

/তাওহিদুল/সাইফ/

সর্বশেষ

পাঠকপ্রিয়