ঢাকা     শুক্রবার   ২৪ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১০ ১৪৩১

‘বিএনপি বাঁকা পথে ক্ষমতায় যাওয়ার চেষ্টা চালাচ্ছে’

পিরোজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৫, ২৯ জানুয়ারি ২০২৩   আপডেট: ০৯:০৮, ২৯ জানুয়ারি ২০২৩
‘বিএনপি বাঁকা পথে ক্ষমতায় যাওয়ার চেষ্টা চালাচ্ছে’

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, বিএনপি বাঁকা পথে ক্ষমতায় যেতে চেষ্টা চালাচ্ছে। কিন্তু বিএনপির সে স্বপ্ন বাস্তবায়ন হবে না। তাই আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিতে হবে।  

শনিবার (২৮ জানুয়ারি) রাতে জেলার পিরোজপুরের  শাঁখারীকাঠী ইউনিয়নের গিলাতলা মাধ্যমিক বিদ্যালয় মাঠে এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। 

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু আজীবন সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে সংগ্রাম করে গেছেন। তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সব সম্প্রদায়ের মানুষের জন্য সমান সূযোগ-সুবিধা ও নিরাপত্তা নিশ্চিত করেছেন। কিন্তু যখনই বিএনপি বা অন্যরা ক্ষমতায় যায় তখনই দেশে সাম্প্রদায়িক সংঘর্ষ এবং হিন্দু সম্প্রদায়ের লোকজনের ওপর নির্যাতন বেড়ে যায়। 

নাজিরপুরের সিরাজুল হক সরকারি বালক মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক কেশব লাল দাস অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাসের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ডাক্তার সঞ্জীব দাশ, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু, পিরোজপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান এসএম বায়েজিদ হোসেনসহ আরও অনেকে।

মুহাম্মাদ তাওহিদুল/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়