ঢাকা     সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

মোবাইলে গেম খেলা নিয়ে দ্বন্দ্বে বন্ধুকে হত্যা 

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪২, ৩১ জানুয়ারি ২০২৩   আপডেট: ১৯:০০, ৩১ জানুয়ারি ২০২৩
মোবাইলে গেম খেলা নিয়ে দ্বন্দ্বে বন্ধুকে হত্যা 

গ্রেপ্তার মো. ফেরদৌস

বাগেরহাটের মোল্লাহাটে কিশোর ভ্যান চালক সাব্বির শেখ (১৫) হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। হত্যার সঙ্গে জড়িত একমাত্র আসামি সাব্বিরের বন্ধু গ্যারেজ মেকানিক মো. ফেরদৌসকে (১৭) গ্রেপ্তার হয়েছে। এ্যান্ডড্রয়েড ফোনভিত্তিক ভার্চুয়াল গেম ফ্রি ফায়ার খেলার দ্বন্দ্বে মো.  ফেরদৌস তার বন্ধুকে হত্যা করেছে।  

মঙ্গলবার (৩১ জানুয়ারি) বিকেলে পিবিআই বাগেরহাট কার্যালয়ে সংবাদ ব্রিফিংয়ে পিবিআই বাগেরহাটের পুলিশ সুপার মো. আব্দুর রহমান এ সব তথ্য জানান। 

গ্রেপ্তার ফেরদৌস বাগেরহাটের সদর থানার ডিংসাইপাড়া এলাকার মো. মনিরুল শেখের ছেলে। মোল্লাহাট উপজেলার ছোট কাচনা এলাকায় ভ্যান রিকশা ও সাইকেল মেরামতের গ্যারেজ রয়েছে তার।
হত্যার শিকার সাব্বির শেখ খুলনার তেরখাদা উপজেলার কুশলা গ্রামের শেখ বোরহানের ছেলে। সে তেরখাদা ও মোল্লাহাটের ছোট কাচনাসহ বিভিন্ন এলাকায় ভ্যান চালাত।  

পিবিআই বাগেরহাটের পুলিশ সুপার মো. আব্দুর রহমান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্যারেজ মেকানিক ফেরদাউস ভ্যান চালক সাব্বির শেখকে হত্যার বিষয়টি স্বীকার করেছে। প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষে ফেরদৌসকে আদালতে সোপর্দ করা হবে।

ছাব্বির নিখোঁজ হওয়ার দুই দিন পরে গত ১১ জানুয়ারি তেরখাদা থানায় সাধারণ ডায়েরি করেন তার বাবা শেখ বোরহান। ১৭ জানুয়ারি ছোট কাচনার শেখ ওবায়দুর রহমানের গোডাউনের নিচ থেকে শেখ সাব্বিরের পচাগলা মরদেহ উদ্ধার করে পুলিশ। সাব্বিরের বাবা পরনের কাপড় দেখে মরদেহ শনাক্ত করেন। 

পরে ২৩ জানুয়ারি তেরখাদা থানায় হত্যা মামলা দায়ের করেন সাব্বিরের বাবা। পরবর্তীতে মামলাটি পিবিআই তদন্ত শুরু করে। এক সপ্তাহের মধ্যে হত্যার রহস্য উৎঘাটন ও হত্যাকারীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। 
 

টুটুল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়